পুলিশ দেখে পালাতে গিয়ে আগুনে পুড়লেন সিএনজিচালক

আবদুস সবুর
আবদুস সবুর  © সংগৃহীত

চট্টগ্রামে পুলিশ দেখে পালাতে গিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কায় বিস্ফোরণের পর আগুনে পুড়ে সুবর নামে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। 

সোমবার বিকেল ৩টার দিকে উপজেলার গাছবাড়িয়া কলঘর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সবুরের বাড়ি সাতকানিয়া উপজেলার পশ্চিম ঢেমশার ইছামতী আলীনগর এলাকায়। 

স্থানীয় সূত্রে জানা গেছে, পটিয়া থেকে সাতকানিয়ার দিকে যাচ্ছিলেন আবদুস সবুর। চন্দনাইশের গাছবাড়িয়া বরগুনি ব্রিজ পার হয়ে রাস্তায় ট্রাফিক পুলিশ দাঁড়িয়ে থাকতে দেখে দ্রুত তিনি গাড়ি ঘুরিয়ে নেওয়ার সময় পেছন থেকে বালুবাহী একটি ডাম্প ট্রাক ধাক্কা দেয়। এতে পেছনে থাকা সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। এ সময় সিএনজিতে থাকা তিন যাত্রী বের হতে পারলেও সিএনজিতেই আটকা পড়ে আগু পুড়ে মারা যান চালক আবদুস সবুর।

ঘটনাস্থলে সাইফুল নামে এক ব্যক্তি বলেন, সড়কে দাঁড়িয়ে সিএনজিচালিত অটোরিকশাসহ বিভিন্ন গাড়ি ধরছিল পুলিশ। দূর থেকে তা দেখে অটোরিকশাটি ঘুরিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্ঘটনার শিকার হন আবদুস সবুর। আরেক ব্যক্তি বলেন, ‘বিক্ষুব্ধ লোকজন জড়ো হতে দেখে পুলিশ পালিয়ে যায়।’

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এ এন এম ওয়াসিম ফিরোজ বলেন, এখন চেকপোস্ট বন্ধ রাখার নির্দেশনা রয়েছে। আর জেলা ট্রাফিক পুলিশের বক্স আছে দোহাজারীতে। ঘটনাস্থল আরও এক কিলোমিটার দূরে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কারো বিরুদ্ধে অভিযোগের প্রমাণ পেলে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ