কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যা মামলায় ৩ জন গ্রেপ্তার

  © ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈরে জমির বিরোধকে কেন্দ্র করে কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যা মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর জেনারেল ইয়াসির আরাফাত হোসেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- কালিয়াকৈর থানার সাজনধার গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে মো. মজিবর, মজিবরের দুই ছেলে  মো. সুমন ও মো. সিজান।

র‍্যাব কর্মকর্তা বলেন, ২৮ জানুয়ারি বিকালে নিজের জমিতে কাজ করছিলেন  জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক রেজা সাইদ আল মামুন। এ সময় জমি নিয়ে পূর্ব বিরোধের জেরে নিহতের ভাই মজিবর ও তার দুই ছেলে সুমন ও সিজান  লাঠি, দেশীয় অস্ত্র দিয়ে সজোরে তাকে আঘাত করেন। এতে গুরুতর আহত ওই কলেজ শিক্ষক হাসপাতালে নেওয়ার আগেই মারা যান তিনি।

এ ঘটনায় পরদিন ভুক্তভোগীর স্ত্রী হাসিনা আক্তার বাদী হয়ে কালিয়াকৈর থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে র‍্যাব-১ এর একটি দল  তথ্য প্রযুক্তি ও  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার মূল পরিকল্পনাকারী পলাতক আসামি মজিবর ও তার দুই ছেলেকে কোনাবাড়ী থানার জয়ের টেক এলাকা থেকে গ্রেপ্তার করে।

র‍্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা জানান, এজাহারনামীয় আসামি মোহাম্মদ আলীর হুকুমে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র দিয়ে সজোরে আঘাত করে ভুক্তভোগীকে হত্যা করেন।


সর্বশেষ সংবাদ