সড়ক দুর্ঘটনায় ছেলেসহ চিকিৎসক নিহত

সিলেটে সড়ক দুর্ঘটনায় ছেলেসহ চিকিৎসক নিহত
সিলেটে সড়ক দুর্ঘটনায় ছেলেসহ চিকিৎসক নিহত  © সংগৃহীত

সিলেটে ট্রাক-কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে সন্তানসহ এক চিকিৎসক নিহত হয়েছেন। নিহতরা হলেন– সিলেট নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিভাগের রেজিস্ট্রার ডা. তৌহিদুল হক চৌধুরী (৪৫) ও তার ছেলে তালহা চৌধুরী (১৬)। আহতদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এ ঘটনায় ডা. তৌহিদের স্ত্রীও গুরুতর আহত হয়েছেন। 

সোমবার (২৫ ডিসেম্বর) রাত সোয়া ১০টার দিকে সিলেট নগরীর দক্ষিণ সুরমা হুমায়ুন চত্বরে এ ঘটনা ঘটে। তবে তৌহিদের স্ত্রীর নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জানা যায়, সিএনজি অটোরিকশাটি দক্ষিণ সুরমা থেকে শহরের দিকে আসছিল। অটোরিকশাটি হুমায়ূন রশীদ চত্বর পার হয়ে শাহজালাল ব্রিজের দক্ষিণ পাশে এলে ট্রাক-সিএনজিচালিত অটোরিকশা ও একটি কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনার শিকার হন তারা। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত নর্থইস্ট হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান। তিনি জানান, দুর্ঘটনায় দুজন মারা গেছেন। ঘটনার পর ট্রাক ও কাভার্ডভ্যান আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


সর্বশেষ সংবাদ