খালেদা জিয়ার আসনে নৌকার প্রার্থী হচ্ছেন নাসিম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম  © সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফুলগাজী, পরশুরাম ও ছাগল নাইয়া উপজেলা নিয়ে ফেনী-১ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। 

বুধবার (২৯ নভেম্বর) সকালে তিনি নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা হাবিব শাপলার কার্যালয়ে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। 

ফেনী-১ আসনেই নির্বাচন করে বিপুল ভোটে বিজয়ী হয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ৩ বার প্রধানমন্ত্রী ও ২ বার প্রধান বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করেন। ২০১৪ ও ২০১৮ জোটবদ্ধ নির্বাচনে এ আসনে এমপি হন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার। 

আলাউদ্দিন আহমেদ মনোনয়ন ফরম জমা দেয়ার পর বলেন, আমি আগেও এই জনপদের মানুষের জন্য অনেক উন্নয়ন করেছি। বর্তমানেও কাজ করে যাচ্ছি। ১৯৭৩ সালের পর থেকে ফেনীর এ সংসদীয় আসনে নৌকার শক্তিশালী প্রার্থী ছিলোনা। যার কারণে দলীয় নেতাকর্মী এবং স্থানীয়দের অনুরোধে আমি প্রধানমন্ত্রীর কাছে মনোনয়ন চেয়েছি। প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতিকে নির্বাচন করার জন্য পছন্দ করেছেন। আশাকরি মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি নির্বাচিত না হলেও এলাকার মানুষের জন্য কাজ করে যাব।


সর্বশেষ সংবাদ