নোয়াখালীতে প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে বিক্ষোভ 

 প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম,দুর্নীতি ও বৃক্ষ নিধনের অভিযোগে অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসীর বিক্ষোভ
প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম,দুর্নীতি ও বৃক্ষ নিধনের অভিযোগে অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসীর বিক্ষোভ  © টিডিসি ফটো

নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের মধ্য চরশুল্লুকিয়া খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিণ আক্তারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষার্থী,অভিভাবক ও এলাকাবাসী। এ সময় শিরিণ আক্তারের বিরুদ্ধে নানা অনিয়ম,দুর্নীতি ও বৃক্ষ নিধনের অভিযোগ আনেন তারা।

রোববার (২২ অক্টোবর) সকালে প্রায় দুই সহস্রাধিক শিক্ষার্থী,অভিভাবক ও সাধারণ মানুষের উপস্থিতিতে ইউনিয়নের চরশুলুকিয়া খাসের হাট দাখিল মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে ঘন্টাব্যাপী এই বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা অনতিবিলম্বে দুর্নীতিবাজ এই প্রধান শিক্ষকের অপসারণ দাবি করেছেন। তার বলেন, প্রধান শিক্ষক শিরিণ আক্তার এই স্কুলে নিয়োগ প্রাপ্ত হওয়ার পর থেকেই নিজের খামখেয়ালি মতো স্কুলের কার্যক্রম পরিচালনা করে আসছেন। তিনি প্রতিষ্ঠানের নানা অনিয়ম ও দূর্নীতির সাথে সম্পৃক্ত।

7fae024e-d5be-41a8-9c26-4ff5d53a6e98

অভিযুক্ত এই প্রধান শিক্ষক বিনা অনুমতিতে পাশ্ববর্তী খাসেরহাট দাখিল মাদ্রাসার বেশ কয়েকটি বৃক্ষ কেটে ফেলেছেন। এছাড়াও স্বানীয় শিক্ষানুরাগী ব্যক্তিদের সাথে সমন্বয়হীনতারও অভিযোগ তোলেন বক্তারা।

এসময় মোহাম্মদ আলীর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন চর শুল্লুকিয়া দাখিল মাদ্রাসার সুপার সাইফুল ইসলাম আলী, ৮ নং এওজবালিয়ার ৯নং ওয়ার্ড মেম্বার মো. ইউসুফ, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য হারুন অর রশিদ শান্ত, মাদ্রাসা পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা হাজী শামসুল হক মাষ্টার। এছাড়াও অভিভাবক সদস্য আলাউদ্দিন জনিসহ এলাকার সর্বস্তরের জনগণ, বাজার পরিচালনা কমিটি ও মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ এতে উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ