বিএনপির তো নেতাই নেই: হানিফ

অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন মাহবুব উল আলম হানিফ
অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন মাহবুব উল আলম হানিফ  © টিডিসি ফটো

বিএনপির কোন নেতা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ।  বুধবার (৪ অক্টোবর) বেলা ১১ টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত ‘বাংলাদেশের অগ্রযাত্রা ও স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

বঙ্গীয় সাহিত্য সংস্কৃতি সংসদের আয়োজনে এ অনুষ্ঠানে তিনি বলেন, আগামী নির্বাচনে বিএনপি কখনো জয়লাভ করতে পারবে না বলে মন্তব্য। এজন্য তারা নির্বাচন বানচল করার জন্য উঠে পড়ে লেগেছে। তারা সন্ত্রাসী রাজনীতি করে। তাদের ত নেতাই নেই। খালেদা জিয়া কয়েকটি মামলায় সাজা প্রাপ্ত এবং তার ছেলেও যাবতজ্জীবন সাজা প্রাপ্ত আসামী। তারা গণতন্ত্রের পক্ষের কথা বললেও সবসময় অসংবিধানিক কথা বলে। ।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, তারা ২০২০ সাল থেকে এজেন্ট নিয়োগ করে স্যাংশনের জন্য কাজ করছে। এরই ফলে কয়েকদিন আগে দেশের কয়েকজন উচ্চপদস্থ কর্মকর্তার বিরুদ্ধে স্যাংশন দিয়েছে আমেরিকা। কিন্তু অজস্র উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সার্বিক বিষয় বিবেচনা করলে প্রধানমন্ত্রী দক্ষ হিসেবে বিবেচিত হবেন। তিনি ছিলেন বলে আমরা দেশে নতুন করে আলোর মুখ দেখেছি। উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি। এছাড়া আত্মমর্যাদাশীল দেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি।  

আরও পড়ুন: নতুন ছাত্র সংগঠন গণতান্ত্রিক ছাত্রশক্তি, নেতৃত্বে আখতার

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি অধ্যাপক ড. মামুনুর রহমানের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন ইবি উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক ডক্টর শাহিনুর রহমান ও সংগঠনের কেন্দ্রীয় সম্পাদক কবি কামরুল ইসলাম। সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক ডক্টর মিয়া মো. রাসিদুজ্জামান। এসময় প্রক্টর অধ্যাপক ডক্টর শাহাদৎ হোসেন আজাদ, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ডক্টর শেলীনা নাসরীন, রেজিস্ট্রার এইচ এম আলী হাসানসহ বিভিন্ন অনুষদের ডিন, সভাপতি, কর্মকর্তা-কর্মচারী ও শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফোকলোর স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান।

আলোচান শেষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


সর্বশেষ সংবাদ