মহাসমাবেশের জন্য নয়াপল্টন অথবা সোহরাওয়ার্দী চায় বিএনপি

বিএনপির দলীয় পতাকা
বিএনপির দলীয় পতাকা  © ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের একদফা দাবিতে আগামী ২৭ জুলাই বৃহস্পতিবার রাজধানী ঢাকায় মহাসমাবেশ করবে বিএনপি। এর জন্য নয়াপল্টন বিএনপি কার্যালয়ের সামনের সড়ক অথবা সোহরাওয়ার্দী উদ্যানের যে কোন একটির জন্য অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে চিঠি দিয়েছে দলটি।

গতকাল সোমবার (২৪ জুলাই) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত একটি চিঠি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে পাঠানো হয়।

চিঠিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির উদ্যোগে আগামী ২৭ জুলাই দুপুর ২টায় ঢাকার সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনস্থ বিএনপির কার্যালয়ের সামনে মহাসমাবেশের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। উল্লিখিত যেকোনো একটি স্থানে বিএনপির মহাসমাবেশের বিষয়টি আপনাকে অবহিত করা হলো।

এর আগে গতকাল দুপুরে নয়াপল্টনের দলীয় কার্যালয়ে এক যৌথসভা শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, মহাসমাবেশ করার জন্য স্থান বরাদ্দের অনুমোদন চেয়ে ঢাকা মহানগর পুলিশের কাছে আবেদন করা হয়েছে।
এর আগে ২২ জুলাই সোহরাওয়ার্দী উদ্যানে ‘তারুণ্যের সমাবেশ’ থেকে মির্জা ফখরুল ইসলাম ২৭ জুলাই ঢাকায় মহাসমাবেশের কর্মসূচি ঘোষণা করেন।


সর্বশেষ সংবাদ