স্ত্রীকে ভিডিও কলে রেখে ব্যবসায়ীর ‘আত্মহত্যা’

আত্মহত্যা
আত্মহত্যা  © প্রতীকী ছবি

দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে ভিডিও কলে রেখে জান্নাতুল নাঈম (৪৫) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। পেশায় তিনি একজন রেস্তোরাঁ ব্যবসায়ী ছিলেন।

বুধবার (২৬ এপ্রিল) ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাশর চৌরাস্তা আমেনা বেগম রান্নাঘর হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। পরে সংবাদ পেয়ে রাতেই ওই রেস্তোরাঁ থেকে আড়ার সঙ্গে গলায় গামছা প্যাঁচানো ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ।
 
লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, ‘নিহতের স্ত্রী আমেনা বেগমের দেওয়া তথ্যের ভিত্তিতে ইমো অ্যাপে ভিডিও কলে কথা বলার প্রমাণ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।’ 

স্থানীয় লোকজন জানান, আমেনা বেগম রান্নাঘর হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক নাঈম ও তাঁর স্ত্রী আমেনা বেগম। বুধবার সকালে তাঁরা ঝগড়ায় লিপ্ত হন। আমেনা রাজধানীর গুলশানের একটি বাসায় রান্নার কাজ করেন। স্ত্রী কর্মস্থলে চলে গেলে রাতে নাঈম ইমো অ্যাপে লাইভে এসে রেস্তোরাঁর আড়ার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন।

নাঈমের স্ত্রী আমেনা বলেন, ‘গতকাল রাত ১০টার দিকে আমার স্বামী নিজেই ইমোতে ভিডিও কলে এসে ফাঁসির দৃশ্য দেখান। তাৎক্ষণিক আমি কল কেটে দিয়ে মোবাইল ফোনে স্থানীয়দের বিষয়টি জানাই। স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্বামীর লাশ রেস্তোরাঁর আড়ার সঙ্গে ঝুলতে দেখেন।’ 

ওসি কামাল হোসেন জানান, ভালুকা মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় নাঈমের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ