নির্বাচনে হেরে যা বললেন হিরো আলম

সাংবাদিকদের সাথে কথা বলছেন হিরো আলম
সাংবাদিকদের সাথে কথা বলছেন হিরো আলম  © সংগৃহীত

বগুড়া-৪ ও ৬ আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম  বলেছেন,  ভোটের ফলাফল সবাই জানেন। আমাদের নন্দীগ্রামে যখন ফলাফল ঘোষণা করা হয়, সেখানে ৪৯টি কেন্দ্র। সবাই বলেছেন- আপনি পাস করেছেন। ভোটাররাও ভোট দিয়েছেন। আমার এত ভোট গেলো কই?

বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে বগুড়া সদরের এরুলিয়ায় বানদিঘী গ্রামে নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।আ

ইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা পুলিশ, বিজিবি ও র‍্যাব বলেছে- আপনি জিতেছেন। ফলাফল ঘোষণা হওয়ার আগেই আওয়ামী লীগের লোকজন বলছে, মশাল জিতে গেছে, এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণা বাকি। আওয়ামী লীগের লোকজনও আমাকে ভোট দিয়েছেন। দল নয় আমাকে ভালোবেসে ভোট দিয়েছেন। ওই ভোটগুলো গেলো কই? এই ফলাফল আমি মানি না।

হিরো আলম আরও বলেন, দেশবাসী আজ আমার দিকে তাকিয়ে ছিল। আমার জয়-পরাজয় নিয়ে তাদের প্রবল আগ্রহ ছিল। আমার গর্বে বুক ভরে গেছে। তবে ভোট গণনায় অনিয়ম করা হয়েছে। ভোটাররা আমাকে ভোট দিয়েছেন। আমার এত ভোট গেলো কই? নির্বাচন কর্মকর্তা ৩৯টি ভোটকেন্দ্রের ফলাফল ঘোষণা দিয়ে থেমে যান। এরপর সরাসরি বাকি ১০ কেন্দ্রে তানসেন জয়ী বলে ঘোষণা দেন। এই ১০ কেন্দ্রে আমি কত ভোট পেয়েছি তা আমাকে জানানো হয়নি। কারচুপি এখানেজ হয়েছে।

প্রসঙ্গত, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে হেরে গেছেন আলোচিত ইউটিউবার স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এই আসনের মোট ১১২টি কেন্দ্রের ফলাফলে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতা রেজাউল করিম তানসেন মশাল প্রতীকে ২০ হাজার ৪০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। হিরো আলম একতারা প্রতীকে পেয়েছেন ১৯ হাজর ৫৭১ ভোট। 


সর্বশেষ সংবাদ