আর্জেন্টিনার জার্সি গায়ে গুলি করা ব্যক্তিকে খুঁজছে পুলিশ

আর্জেন্টিনার জার্সি গায়ে গুলি করা ব্যক্তিকে খুঁজছে পুলিশ
আর্জেন্টিনার জার্সি গায়ে গুলি করা ব্যক্তিকে খুঁজছে পুলিশ  © সংগৃহীত

রাজধানীর নয়াপল্টনে বিএনপির প্রধান কার্যালয়ের সামনে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় বন্দুক হাতে আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের জার্সি গায়ে এক ব্যক্তিকে গুলি ছুড়তে দেখা গেছে। তার বেশকিছু ছবি-ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পর এ ব্যক্তির পরিচয় শনাক্তে নেমেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার সংবাদকর্মীদের বলেন, ওই ব্যক্তিকে এখনো চিহ্নিত করা যায়নি। তার খোঁজ করা হচ্ছে।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে, বুধবার বিকালে নয়াপল্টনের একটি বাড়ির গেটের সামনে পুলিশের একটি ভ্যানের আড়াল থেকে শর্টগান থেকে গুলি ছুড়ছেন একজন যুবক। তার মাথায় নীল হেলমেট, গায়ে আর্জেন্টিনার জার্সি। এ সময় তার পাশ থেকে পুলিশের পোশাক পরা দুজনকে একসঙ্গে গুলি করতে দেখা গেছে।

এসময় আশপাশের মানুষ ‘ওনি তো পুলিশ না’ বলাবলি করছিল। বুধবার রাতে সরেজমিন দেখা যায়, জার্সি পরা ব্যক্তিটি যে স্থানে দাঁড়িয়ে গুলি করছিল সেটি পল্টন মডেল থানার গেট।

এদিকে, বিএনপি ও ছাত্রদলপন্থিরা আর্জেন্টিনার জার্সি গায়ে শটগান হাতের ওই ব্যক্তিকে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক আল-আমিন রহমান বলে দাবি করেছেন।

তবে এ দাবি উড়িয়ে দিয়েছেন আল-আমিন। তিনি ফেসবুকে লিখেছেন, গোয়েন্দা পুলিশের সাদা পোশাকে অস্ত্র হাতে এবং হেলমেট পরা এক সদস্যের ছবিকে দেশে-বিদেশে আমার ছবি বলে বিরোধী দলের গুজববাহিনী ফেসবুকে ভাইরাল করেছে। ছবিটা ভালো করে দেখলেই স্পষ্ট বুঝা যায়। আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য সাদা পোশাকে আর্জেন্টিনার জার্সি পরে আছেন।

বৃহস্পতিবার নয়াপল্টনে বিপ্লব কুমার সাংবাদিকদের বলেন, আর্জেন্টিনার জার্সি গায়ে যে ব্যক্তি কে, তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে। তাকে এখনো চিহ্নিত করা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।


সর্বশেষ সংবাদ