বিএনপির সবকিছুতেই হতাশা : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ  © সংগৃহীত

বিএনপির সবকিছুতেই হতাশা- বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। সোমবার (১৯ আগস্ট) সচিবালয়ে 'মুজিববর্ষে সংসদের বিশেষ অধিবেশন' গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী ও ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির সবকিছুতেই হতাশা। মির্জা ফখরুল বলেছেন তিনি পাকিস্তান আমলে ভালো ছিলেন। এ বক্তব্যের প্রেক্ষিতে তার বিরুদ্ধে মামলা হওয়া উচিত।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি শান্তিপূর্ণ আন্দোলন করলে তাতে বাধা দেয়া উচিত না। কিন্তু দলটি কখনোই তা করে না।

আরও পড়ুন: বিশ্ববিদ্যালয় ভর্তিতে উত্তীর্ণ হলেন বেলায়েত।

গ্রন্থের প্রকাশনা সম্পর্কে তথ্যমন্ত্রী বলেন, মুজিববর্ষের বিশেষ অধিবেশনে ৮০ জন পার্লামেন্ট সদস্য ভাষণ দিয়েছেন; যা এখন রেকর্ড হিসেবে থাকছে। সবাই তা পড়তে পারবেন।

এ সময় নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আমাদের সৌভাগ্য আমরা মুজিববর্ষ পেয়েছি। সবাই যেমন মুক্তিযুদ্ধ পায়নি, তেমনি সবাই মুজিববর্ষ পাবে না।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও শহরের কালীবাড়িতে নিজ বাসভবনে বর্তমান সরকার দেশকে পাকিস্তান আমলের চেয়েও খারাপ অবস্থায় নিয়ে গেছে বলে অভিযোগ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, পাকিস্তান সরকার যেহেতু আমাদের অধিকার ও সম্পদ হরণ করেছে, এ দেশে শোষণ ও লুটপাট চালিয়েছে; সে কারণে আমরা যুদ্ধ করেছিলাম। কিন্তু এখন তার চেয়েও খারাপ অবস্থায় আছি।


সর্বশেষ সংবাদ