মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন হবিগঞ্জের প্রথম কমিটি গঠন

সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক
সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক  © সংগৃহীত

মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন হবিগঞ্জের প্রথম কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার এসোসিয়েশনের প্রতিনিধি ও বিভিন্ন মেডিকেলের ডাক্তার নেতৃবৃন্দদের মধ্যে এক সৌজন্য সভায় অনুমোদন করার মাধ্যমে এই এসোসিয়েশনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

সৌজন্য সভায় এসোসিয়েশনের প্রতিনিধিদের সঙ্গে উপস্থিত ছিলেন জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল , শেখ হাসিনা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. জি এম ম্ঈন উদ্দিন সাঁকো এবং আধুনিক সদর হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ডা. আশিকুল মোহিত খান।

আরও পড়ুন: ঢাকার ১৮টি কেন্দ্রে মেডিকেলের ভর্তি পরীক্ষার্থী ৬১৬৭৮

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের ৫ম বর্ষের ছাত্র সাখাওয়াত জাহান রিফাতকে সভাপতি এবং জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ৫ম বর্ষের ছাত্র পৃথ্বীরাজ ভট্টাচার্যকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ১২৪ সদস্যের প্রতিষ্ঠাতা কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

দেশের বিভিন্ন মেডিকেল ও ডেন্টাল কলেজে অধ্যয়নরত হবিগঞ্জের শিক্ষার্থীদের নিয়ে এবছর যাত্রা শুরু করে মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন হবিগঞ্জ। সেবা, ঐক্য, সম্প্রীতি এই মূলমন্ত্র লালন করে যাত্রা শুরু করে এসোসিয়েশনটি।

এই এসোসিয়েশনের মাধ্যমে বিভিন্ন মেডিকেল কলেজের স্টুডেন্টদের জন্য কল্যাণমূলক কর্মকান্ড, ঐক্য ও সম্প্রীতি বৃদ্ধি , একে অপরের প্রতি সাহায্য সহযোগিতা হাত বাড়িয়ে দেয়া, হবিগঞ্জ জেলার স্বাস্থ্য ব্যবস্থায় উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহণ এবং বিভিন্ন প্রকার সামাজিক ও জনকল্যাণমূলক কর্মকান্ড পরিচালনা করাই হবে এসোসিয়েশনের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য।

আরও পড়ুন: বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৯

এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি জনাব সাখাওয়াত জাহান রিফাত জানিয়েছেন, আমাদের স্লোগান হচ্ছে- " সেবার আদর্শে চির অম্লান চির প্রত্যয়ী মোরা হবিগঞ্জের সন্তান "।

সাধারণ সম্পাদক পৃথ্বীরাজ ভট্টাচার্য বলেন, হবিগঞ্জেকে পুরো সিলেট বিভাগ এবং দেশের মঞ্চে উপস্থাপন করা হবে আমাদের কর্মকান্ডের অন্যতম অংশ।

প্রসঙ্গত, এর আগে ২০১৮ সাল থেকে এই এসোসিয়েশনের কার্যক্রম সংক্ষিপ্ত পরিসরে চলমান ছিল।


সর্বশেষ সংবাদ