পদোন্নতি পেলেন চার মেডিকেল কলেজ অধ্যক্ষ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়  © সংগৃহীত

ঢাকা মেডিকেল কলেজসহ (ঢামেক) সরকারি চারটি মেডিকেল কলেজের অধ্যক্ষকে দ্বিতীয় গ্রেডে পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। সোমবার (০৭ নভেম্বর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপ-সচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

অন্য তিনটি মেডিকেল কলেজ হলো বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ, পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) ও ময়মনসিংহ মেডিকেল কলেজ। পদোন্নতিপ্রাপ্ত চার অধ্যক্ষ অতিরিক্ত সচিব পদমর্যাদার হবেন।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, সুপিরিয়র সিলেকশন বোর্ডের সুপারিশ করা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত আটটি সরকারি মেডিকেল কলেজের অধ্যক্ষ (গ্রেড-২) পদে পদোন্নতিপ্রাপ্ত নিুবর্ণিত কর্মকর্তাদের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে যোগদান করেছেন।

আরও পড়ুন: বিএসএমএমইউয়ে শিগগিরই রোবটিক সার্জারি চালু

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের যোগদানপত্র তাদের যোগদানের তারিখ থেকে গ্রহণ করা হলো। পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পার্শ্বে বর্ণিত কর্মস্থলে বদলি বা পদায়ন করা হলো।

পদোন্নতিপ্রাপ্তরা হলেন- বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. জামাল সালেহ উদ্দীন, ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. টিটো মিঞা, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. নুরুল হুদা লেনিন ও ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আবদুল কাদের।


সর্বশেষ সংবাদ