বোরকা পরে মহিলা মাদ্রাসায় ঢুকলেন যুবক, বের হলেন গণপিটুনি খেয়ে

  © সংগৃহীত

টাঙ্গাইলে বোরকা পরে মহিলা মাদ্রাসায় প্রবেশ করে গণপিটুনির শিকার হয়েছেন মো. সিয়াম হোসেন সিপু (১৯) নামের এক যুবক। পরে তাকে উদ্ধার করে পুলিশে দিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনু। সোমবার (২২ এপ্রিল) দুপুরে সদর উপজেলার করটিয়ার রওজাতুল মহিলা মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

আটক মো. সিয়াম হোসেন সিপু পৌরসভার ধুলেরচর মাদ্রাসা সংলগ্ন বৈল্যা এলাকার মো. ফরহাদ আলীর ছেলে। সিয়াম এ বছর বিবেকানন্দ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

করটিয়া রওজাতুল মহিলা মাদ্রাসার পরিচালক মাওলানা মো. সিয়াম হোসাইন বলেন, সকালে বোরকা পরিহিত একজন মাদ্রাসায় প্রবেশ করে। তার কন্ঠ ও আচরণে সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করা হয়। পরে বোরকার উপরের অংশ খুলে চেক করা হলে সে যুবক বলে প্রমাণিত হয়।

এক পর্যায়ে খবরটি ছড়িয়ে পরলে উত্তেজিত জনতা মাদ্রাসা থেকে বের করে তাকে গণপিটুনি দেন। উত্তেজিত জনতার হাত থেকে বাঁচানোর জন্য তাকে দ্রুত করটিয়া ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়। পরে ইউপি চেয়ারম্যান খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।

করটিয়া ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চৌধুরী মজনু বলেন, পরিস্থিতি বেগতিক দেখে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ ওই যুবককে আটক করে নিয়ে গেছে।

আটক সিয়ামের বাবা মো. ফরহাদ আলী বলেন, আমার ছেলে মানসিক ভারসাম্যহীন। মাঝেমধ্যে নানা কাণ্ড ঘটায়। তাকে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। সকালে নানীর বাসায় যাবে বলে বাসা থেকে বের হয়। তারপর পুলিশের কাছে খবর পাই তাকে করটিয়া থেকে আটক করে থানায় আনা হয়েছে।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ রাব্বানী জানান, খবর পেয়ে ইউনিয়ন পরিষদ থেকে সিয়াম নামের ওই যুবককে আটক করে থানায় আনা হয়েছে। তদন্তের পর ঘটনার বিষয়ে বিস্তারিত জানা যাবে।


সর্বশেষ সংবাদ