আইপিএলে রানের পাহাড় দেখে অশ্বিনের আকুতি ‘বোলারদের বাঁচাও’

রবিচন্দ্রন অশ্বিন
রবিচন্দ্রন অশ্বিন  © সংগৃহীত

চলমান আইপিএলে রানের পাহাড় গড়ছে দলগুলো। প্রতিনিয়তই ভেঙে যাচ্ছে আগের রেকর্ড। রান বন্যায় নতুন ইতিহাসের সাক্ষী হচ্ছে এবারের আইপিএলের ম্যাচগুলো। সানরাইজার্স হায়দরাবাদ নিজেদের রেকর্ড নিজেরাই ভেঙেছে। আইপিএলের সর্বোচ্চ রানের ইতিহাস ভেঙেছে তিন বার।

এবারের আসরে এখন পর্যন্ত ২৫০ রানের বেশি উঠেছে সাত বার। ধারণা করা হচ্ছে এবারের আসরে সব কিছু ছাপিয়ে ৩০০ রান ছাড়িয়ে যাবে।

শুক্রবার কলকাতা নাইট রাইডার্সের ২৬১ রান তাড়া করে পাঞ্জাব কিংসের জয় ছিনিয়ে আনার পর এটা স্পষ্ট হয়ে গেছে- আইপিএলে এখন ব্যাটাররাই নিয়ামক। রানবন্যার আইপিএলে বোলাররা কোনোভাবেই সুবিধা করতে পারছেন না।

আর এ নিয়ে অসন্তুষ্ট অনেক তারকা খেলোয়াড়। ব্যাটারা সুবিধা করলেও বোলারদের অসহায়ত্ব মেনে নিতে পারছেন না তারা। যার জন্য ম্যানেজমেন্টকে দায়ী করা হচ্ছে। এমন পরিস্থিতিতে বোলারদের বাঁচানোর আকুতি জানিয়েছেন ভারতের স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের।

শুক্রবার (২৬ এপ্রিল) এক টুইট বার্তায় এ কথা জানান রাজস্থান রয়্যালসের এই অলরাউন্ডার। তিনি লেখেন- কেউ অনুগ্রহ করে বোলারদের বাঁচান। সাথে সেই ইমারজেন্সি সিগনালের এসওএস ইমোজি পরপর ৩ বার।

আইপিএলের এবারের আসরের এমন রানের পাহাড়ে অসন্তুষ্ট ভারতের সাবেক তারকা সৌরভ গাঙ্গুলীও। ব্যাট এবং বলের এই বৈষম্য মেনে নিতে পারছেন না তিনি। যার জন্য বোর্ডকে বিষয়টি দেখার অনুরোধ করেছেন ভারতীয় এই সাবেক ব্যাটার।

 

সর্বশেষ সংবাদ