কলেজছাত্রীর আপত্তিকর ছবি প্রকাশ, দুই প্রেমিক গ্রেফতার

প্রেমিকা
প্রেমিকা   © প্রতীকী ছবি

নাটোরে কলেজছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ওই কলেজছাত্রীর দুই প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৩ মে) লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোনোয়ারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, লালপুর উপজেলার সালামপুর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতার ব্যক্তিরা হলেন- লালপুর উপজেলার বাঁশবাড়িয়ার মৃত শাকের আলী ছেলে শাহীন (২৮) ও সালামপুর গ্রামের নাসির আলীর ছেলে স্বাধীন আলী (২৫)।

ওই কলেজছাত্রীর অভিযোগের বরাতে পুলিশ জানিয়েছে, প্রায় ৭/৮ মাস আগে ওই ভুক্তভোগী কলেজছাত্রীর সঙ্গে শাহীনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে শাহীনের সঙ্গে ওই কলেজছাত্রীর সম্পর্কের অবনতি ঘটে। এ সময় স্বাধীন নামে আরেক যুবকের সঙ্গে ওই কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বেশকিছু দিন পর সাবেক প্রেমিক শাহীন বিষয়টি জানতে পারেন ও বর্তমান প্রেমিক স্বাধীনকে ভুক্তভোগী কলেজছাত্রীর অশ্লীল ছবি পাঠান। 

পুলিশ আরও জানিয়েছে, এ ঘটনার এক পর্যায়ে দুই প্রেমিক মিলে ওই কলেজছাত্রীর নিকটে ৫ লক্ষ টাকা দাবি করেন। টাকা না পেলে কলেজছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় তারা। টাকা না দেওয়ার এক পর্যায়ে ওই কলেজছাত্রীর বেশ কিছু ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয় সেই দুই প্রেমিক।  

এ ব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোনোয়ারুজ্জামান জানান, বাদীর অভিযোগের পর ওই দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। অভিযোগের সত্যতা পেলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 


সর্বশেষ সংবাদ