হালুয়াঘাটে বাসচাপায় কলেজ শিক্ষার্থী নিহত

 কলেজ শিক্ষার্থী সানজিল
কলেজ শিক্ষার্থী সানজিল   © ফাইল ছবি

ময়মনসিংহের হালুয়াঘাটে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী কলেজ শিক্ষার্থী সানজিল (২২) নিহত হয়েছেন। সানজিল হালুয়াঘাটের ধারা বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র ছিলেন।

শুক্রবার (১৭ জুন) বিকেলে ময়মনসিংহ-হালুয়াঘাট আঞ্চলিক মহাসড়কের ধারার গরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সানজিল হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের বীরগুছিনা গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার বিকেলে সানজিল মোটরসাইকেল চালিয়ে স্থানীয় ধারা বাজার থেকে নিজ বাড়ি বীরগুছিনা গ্রামের ফেরার পথে বাড়ির কাছাকাছি এলাকায় আসার পর ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ‘শ্যামলী বাংলা’ নামের একটি বাস হালুয়াঘাটের গরপাড়া এলাকায় তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে সড়কেই পড়ে যায় সানজিল।

এসময় যাত্রীবাহী বাসটি পেছন থেকে সানজিলকে চাপা দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই সে নিহত হন। আর দ্রুত ঘাতক বাসটি ঘটনাস্থল থেকে হালুয়াঘাট বাস টার্মিনালের দিকে চলে আসে। পরে খবর পেয়ে হালুয়াঘাট থানা পুলিশ ঘাতক শ্যামলী বাংলা বাসটিকে শনাক্ত করে জব্দ করে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন,‘দুর্ঘটনার পর পরই বাস রেখে চালক পালিয়ে যায়। বাসটি শনাক্তের পর জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। সেইসাথে চালককে আটকের চেষ্টা চলছে। নিহত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

 


সর্বশেষ সংবাদ