পরীক্ষার আগের দিন কয়েক ঘণ্টার ব্যবধানে গলায় ফাঁস এইচএসসি পরীক্ষার্থী প্রেমিক যুগলের

 ব্রজ মণ্ডল ও প্রিয়াংকা মণ্ডল
ব্রজ মণ্ডল ও প্রিয়াংকা মণ্ডল  © সংগৃহীত

প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় আত্মহত্যা করে ভালোবাসার সমাপ্তি টানলেন এক প্রেমিক যুগল। মৃত প্রিয়াংকা মণ্ডল (২১) ও ব্রজ মণ্ডল (২২) খুলনা জেলার পাইকগাছার বাইন বাড়িয়া গ্রামের পরিতোষ মণ্ডলের মেয়ে ও কয়রা উপজেলার মহেশ্বরীপুর গ্রামের অমিত মণ্ডলের ছেলে। তারা পাইকগাছা উপজেলার গড়ইখালী শহীদ আয়ুব-মুছা কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

বুধবার (৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার গড়ইখালী ইউনিয়নে প্রিয়াংকা বাড়িতে নিজ ঘরে ও রাতে ব্রজ তার মামার বাড়ির পার্শ্ববর্তী বাড়ির একটি শিরীষ গাছে গলায় দড়ি পেঁচিয়ে ফাঁস নেয়। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে মরদেহ ময়নাতদন্ত শেষে উভয় পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এদিন এইচএসসির ইংরেজি প্রথম পত্রের পরীক্ষার অনুষ্ঠিত হয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, প্রিয়াংকার অমতে তার বাবা তাকে পরীক্ষা চলাকালীন অবস্থায় কয়রা উপজেলার মহেশ্বরীপুর বিয়ে ঠিক করেন। বৃহস্পতিবার (৪ জুলাই) সেই বিয়ে হওয়ার কথা। প্রিয়াংকা তার বিয়ের তারিখ প্রেমিক ব্রজ মণ্ডলকে জানায়। এরপর দুজনই আত্মহত্যা করার সিদ্ধান্ত নেন। পাইকগাছার হোগলার চকের মামা জিতেন্দ্র নাথ মণ্ডলের বাড়িতে থেকে পড়ালেখা করতেন ব্রজ মণ্ডল। প্রিয়াংকা নিজ বাড়ির ঘরের ও ব্রজ তার মামার বাড়ির পার্শ্ববর্তী বাড়ির একটি শিরীষ গাছে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান বলেন, মরদেহ দুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে উভয় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।


সর্বশেষ সংবাদ