পুনঃনিরীক্ষণের ফল একাদশে আবেদনের ওয়েবসাইটে, পেমেন্ট ‘লিংক’ ফের চালু

একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন আজ শেষ হচ্ছে
একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন আজ শেষ হচ্ছে  © ফাইল ছবি

একাদশ শ্রেণিতে ভর্তির জন্য অনলাইনে আবেদন বৃহস্পতিবার (১৩ জুন) শেষ হচ্ছে। এর আগেই এসএসির পুনঃনিরীক্ষণে যাদের ফল পরিবর্তন হয়েছে, সে তথ্য ওয়েবসাইটে যোগ করা হয়েছে। এ ছাড়া পেমেন্ট সংক্রান্ত জটিলতা নিরসনে নতুনে করে লিংক চালু করা হয়েছে। গত ২৬ মে শুরু হয় এ আবেদন।

ওয়েবসাইটে প্রকাশিত তথ অনুযায়ী, পুনঃনিরীক্ষণের মাধ্যমে পরিবির্তিত ফলাফলসমূহ আবেদনের পোর্টালে অন্তর্ভূক্ত করা হয়েছে। পরিবির্তিত ফলাফল পাওয়া শিক্ষার্থীরাও আবেদন করতে পারবেন। প্রথম পর্যায়ে শিক্ষার্থীদের আবেদনের মেয়াদ আজ বৃহস্পতিবার (১৩ জুন) রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

পাশাপাশি পেমেন্ট সংক্রান্ত সমস্যা দাখিলের ফর্মটি এই লিঙ্কে আবার চালু করা হয়েছে। পেমেন্ট সংক্রান্ত কোনো সমস্যার জন্য ফর্মটি সতর্কতার সঙ্গে পূরণ করতে বলা হয়েছে। এটি পূরণ করার সময় আজই শেষ হচ্ছে। ইতোপূর্বে সমস্যা এ ফর্মে দাখিল কর তার স্ট্যাটাস এই লিঙ্কে দেখা যাবে।

আরো পড়ুন: একাদশ শ্রেণিতে ভর্তি আবেদন শেষ হচ্ছে আজ

যে সব শিক্ষার্থী পেমেন্ট সংক্রান্ত সমস্যার জন্য ফরম পূরন করেছিলেন, তাঁদের দাখিলকৃত তথ্যাদি পর্যালোচনা এবং অনুসন্ধান করে পাওয়া সিদ্ধান্তে এ লিঙ্কে দেখা যাবে। লক্ষ্যনীয় যে, শুধু ‘Success’ স্ট্যাটাস মানে হল একাদশ শ্রেণিতে স্মার্ট ভর্তির সিস্টেমে পেমেন্ট সম্পন্ন হয়েছে।

আজ বৃহস্পতিবার রাত ৮টার মধ্যে একাদশ শ্রেণিতে স্মার্ট ভর্তির সিস্টেমে পেমেন্ট সম্পন্ন করে না থাকলে আবেদন স্বয়ংক্রিয়ভাবে বাতিল হয়ে যাবে বলে ওয়েবসাইটে জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ