থার্টিফার্স্ট নাইটে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল দুই বন্ধু

আনজির আহমেদ প্রান্তিক ও আলভী মেহেদী
আনজির আহমেদ প্রান্তিক ও আলভী মেহেদী  © সংগৃহীত

ঢাকার নবাবগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আনজির আহমেদ প্রান্তিক (২০) ও আলভী মেহেদী (২০) নামে দুই কলেজছাত্রের মৃত্যু হয়েছে। নবাবগঞ্জ-ঢাকা আন্তঃমহাসড়কের কাশিমপুরে প্যারাগন হাসপাতালের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়। শনিবার ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আলভীর মৃত্যু হয়।

এর আগে একই দুর্ঘটনায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর আরেকটি বেসরকারি হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় প্রান্তিক।

জানা গেছে, নিহত প্রান্তিক নবাবগঞ্জ উপজেলার কলাকোপা ইউনিয়নের বাগমারা গ্রামের মহসিন উদ্দিন পলাশের ছেলে এবং আলভী একই ইউনিয়নের জালালপুর গ্রামের বাসিন্দা ব্যবসায়ী মো. আজমের ছেলে। প্রান্তিক রাজধানীর ধানমন্ডির আইডিয়াল কলেজের বিজ্ঞান বিভাগের এবং আলভী দোহার-নবাবগঞ্জ সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থী ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, থার্টিফার্স্টের রাতে প্রান্তিক বাবার কাছ থেকে মোটরসাইকের চাবি নিয়ে আলভীর সঙ্গে ঘুরতে বের হয়। রাত ১১টার দিকে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে বাড়ির ফেরার পথে কাশিমপুরে প্যারাগন হাসপাতালের সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় তারা দুজন ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

স্থানীয়রা দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে দুজনকেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। পরে তাদের রাজধানীর দুই হাসপাতালে নেওয়া হয়।

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক মো. লিয়াকত জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি জব্দ করে হেফাজতে রেখেছে। তবে দুর্ঘটনার বিষয়ে এখনও থানায় কেউ কোনো অভিযোগ করেনি।


সর্বশেষ সংবাদ