ঢাকা ছাড়লেন সানি লিওন

সানি লিওন
সানি লিওন  © টিডিসি ফটো

হঠাৎ করেই ঢাকা আসেন বলিউড অভিনেত্রী সানি লিওন। প্রায় ১৯ ঘণ্টা বাংলাদেশে অবস্থান করেছিলেন তিনি। রোববার (১৩ মার্চ) বাংলাদেশ সময় সকাল ৯টা ২০ মিনিটের ফ্লাইটে ঢাকা ছাড়েন সানি।

সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের আমন্ত্রণে ঢাকায় এসেছিলেন সানি লিওন। সঙ্গে এসেছেন তার স্বামী ড্যানিয়েলসহ ছয়জন। উপলক্ষ্য ছিল কৌশিকের মেয়ের বিয়ের অনুষ্ঠানে অংশ নেওয়া।

গতকাল দুপুর সাড়ে ৩টার দিকে বিশেষ ফ্লাইটে ঢাকায় আসেন তিনি। মুম্বাই থেকে বিশেষ ফ্লাইট VT-TRI চড়ে ঢাকায় আসেন সানি লিওন।

ঢাকায় নেমে ভেরিফায়েড ফেসবুক পোস্ট করেন সানি। শনিবার (১২ মার্চ) বিকেল ৫টা ১০ মিনিটের দিকে শেয়ার করা ছবিতে এয়ারপোর্টে দেখা গেছে তাকে। ক্যাপশনে লেখা: ‘সুন্দর এই দেশে এসে আমি অনেক খুশি।’

আরও পড়ুন: ফেসবুকে স্ট্যাটাস দেয়া নিয়ে সংঘর্ষ, নিহত বেড়ে ৩

জানা যায়, সম্প্রতি বাংলাদেশে সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করেছে তথ্য মন্ত্রণালয়। তবে আজ তিনি বাংলাদেশে প্রবেশ করেছেন ট্যুরিস্ট বা ভিজিট ভিসায়। বিকেলে আমেরিকান পাসপোর্টে ওই দেশ থেকেই তিনি বাংলাদেশে এসেছেন।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন সানি লিওন। তার দেশে প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে আমাদের কাছে কোনো নির্দেশনা ছিল না। তিনি আমেরিকার নাগরিক হিসেবে কারানজিত কৌর নামে দেশে এসেছেন। তার কাছে বৈধ ভিসা ছিল।

প্রসঙ্গত, দ্বিতীয়বারের মতো বাংলাদেশে সানি লিওনকে প্রবেশে বাধা দেওয়া হলো। এর আগে ২০১৫ সালে বাংলাদেশে আসার কথা থাকলেও ইসলামিক সংগঠনগুলোর বাধার মুখে বাংলাদেশে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি তাকে।

এদিকে তথ্য মন্ত্রণালয় সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করলেও বাকিদের অনুমতি বহাল রেখেছে। তারা হলেন কৌসানী মুখার্জি, রাহুল দেব কৌশাল, রাজেশ কুমার শর্মা, রজতাভ দত্ত, বরজ কল, শান্তি লাল মুখার্জি, খরাজ মুখার্জি, বিক্রম আনন্দ সাবেরাওয়াল, দেবাশীষ মুখার্জি ও সুপ্রিম দত্ত।


সর্বশেষ সংবাদ