বাবা সিদ্দিকীকে গুলির খবরে হাসপাতালে সালমান-সঞ্জয়-শিল্পারা

বাবা সিদ্দিকী ও বলিউড তারকারা
বাবা সিদ্দিকী ও বলিউড তারকারা  © সংগৃহীত

ভারতের মহারাষ্ট্র রাজ্যের সাবেক মন্ত্রী ও ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা বাবা সিদ্দিকীকে গতকাল রাতে গুলি করে হত্যা করা হয়েছে। পূজার আনন্দের মধ্যে এ ঘটনা বিষাদ ছড়িয়েছে ভারতে। বলিউড অঙ্গনেও সে বিষাদ ছেয়েছে।

ভারতীয় তারকাদের সঙ্গে বাবা সিদ্দিকীর ব্যক্তিগত সম্পর্ক খুবই ভালো ছিল। এ খবর ছড়িয়ে পড়ার পর মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ছুটে যান তারকারা। এ তালিকায় রয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠি, সালমান খান, সঞ্জয় দত্ত প্রমুখ। এ মুহূর্তের বেশ কিছু ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

একটি ভিডিওতে দেখা যায়, হাসপাতালে পৌঁছানোর সময় শিল্পা দৃশ্যত চোখের জল ধরে রাখতে পারছিলেন না। গাড়ির ভেতরেই কান্নায় ভেঙে পড়েছিলেন শিল্পা। এ সময় তার পাশে ছিলেন স্বামী রাজ কুন্দ্রা।

বাবা সিদ্দিকী বলিউড অভিনেতা সালমান খানের খুব ঘনিষ্ঠ ছিলেন। আরেকটি ভিডিওতে দেখা যায়, শনিবার রাতে কঠোর নিরাপত্তার মধ্যে লীলাবতী হাসপাতালে হাজির হয়েছিলেন তিনি। তার চোখমুখও থমথমে ছিল।

গভীর রাতে হাসপাতালে গিয়েছিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। একটি ভিডিওতে দেখা যায়, হাসপাতাল থেকে বেরিয়ে সোজা গাড়িতে গিয়ে বসতে দেখা যায় তাকে। এ সময় তার চোখেমুখে বিষাদের ছায়া দেখা যায়।

আরও পড়ুন: আমার ইশারায় গোটা বলিউড নাচে: শাহরুখ খান

এনডিটিভি এক প্রতিবেদনে জানায়, শনিবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে মুম্বাইয়ের বান্দ্রা পূর্ব এলাকার নির্মল নগরে কোলগেট মাঠের কাছে ছেলে জিশান সিদ্দিকীর অফিস থেকে বের হন বাবা সিদ্দিকী। গাড়িতে উঠতে যাবেন এমন সময়ে তাকে লক্ষ্য করে গুলি করা হয়। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় লীলাবতী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

মুম্বাই পুলিশ কমিশনার বিবেক ফাঁসালকারের বরাতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বলেছেন, অভিযুক্ত দুই বন্দুকধারীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আটকদের একজন উত্তর প্রদেশ ও দ্বিতীয়জন হরিয়ানা রাজ্যের বাসিন্দা। তৃতীয় ব্যক্তি ঘটনাস্থল থেকে পালিয়ে গেছেন।


সর্বশেষ সংবাদ