কারাগারেও টিকটকার মামুনের দিন কাটছে নাচে-গানে

প্রিন্স মামুন
প্রিন্স মামুন  © সংগৃহীত

ধর্ষণ মামলায় বর্তমানে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে রয়েছেন টিকটকার আব্দুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুন (২৫)। চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে মামুনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন লায়লা আক্তার। এরপর মামুনকে ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। তবে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে মামুনের দিন কাটছে নেচে-গেয়ে।

ঈদুল আজহা উপলক্ষে কারাবন্দিদের নিয়ে আয়োজিত এক সাংস্কৃতিক অনুষ্ঠানে নাচতে দেখা যায় তাকে। সম্প্রতি এর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে তার ফ্যানদের উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। কেউ কেউ আবার এর কড়া সমালোচনাও করছেন।

ভিডিওতে মামুনকে দেখা গেছে নতুন রূপে। নানান সময় এ টিকটকার বিভিন্ন রঙে নিজের চুলকে উপস্থাপন করে থাকেন। কিন্তু প্রকাশিত ভিডিওতে কারাগারে মামুনকে ছোট চুলে দেখা গেছে। বোঝাই যাচ্ছে তার সখের চুল কেটে ফেলা হয়েছে।
 
এ বিষয়ে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ বলেন, কারাগার হচ্ছে সংশোধনাগার। ঈদ উপলক্ষে বন্দিদের জন্য বিনোদনের আয়োজন করা হয়। সেখানে মামুন গান-বাজনা করেছে। আমরা চাই সংস্কৃতিচর্চার মাধ্যমে বন্দিদের মানসিক উৎকর্ষ সাধিত হোক। তাই আমরা নিজেরাই তার গান রেকর্ড করেছি এবং সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করেছি।

 

সর্বশেষ সংবাদ