সাকিবকে কোম্পানিতে যুক্ত করে যা বললেন শাকিব খান

বাংলাদেশের সিনেমা ও ক্রিকেট দুই জগতের দুই তারকা হলেন শাকিব খান ও সাকিব আল হাসান। একজন সিনেমায় অন্যজন ক্রিকেটে দর্শকদের মাতালেও এবার একসঙ্গে হলেন ব্যবসায়িক কারণে। হোমকেয়ার ব্র্যান্ড ‘টাইলক্স’ নামে শাকিবের কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে হয়েছেন সাকিব।

শনিবার (৯ মার্চ) দুপুরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ডিক্লেয়ারেশন প্রোগ্রামে দুই পক্ষের মধ্যে এই সংক্রান্ত আনুষ্ঠানিক চুক্তি সাক্ষর হয়েছে।

আরও পড়ুন: শাকিবের কোম্পানিতে যুক্ত হচ্ছেন সাকিব আল হাসান

এ অনুষ্ঠানে ‘অলরাউন্ডার ব্র্যান্ডের সঙ্গে অলরাউন্ডার খেলোয়াড় যুক্ত হলেন’ উল্লেখ করে শাকিব খান বলেন,“বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে আমাদের নতুন পথচলা শুরু হলো। আমাদের বিশ্বজয়ের ভিশন সম্পন্ন হওয়ার আরও এক ধাপে আমরা এগিয়ে গেলাম। আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি ও অথেনটিক পণ্য সহজলভ্য করার লক্ষ্যে আরও অনেকদূর এগিয়ে যাবো।”

সাকিব আল হাসান বলেন, আমি বিশ্বাস করি এই ব্র্যান্ড দেশের গণ্ডি পেরিয়ে বিদেশে একইভাবে সমাদৃত হবে। যার মাধ্যমে আমরা অনেক বেশি বৈদেশিক মুদ্রা অর্জন করবো এবং আমাদের দেশীয় পণ্য ব্যবহার করে দেশের টাকা দেশেই রাখবো।

রিমার্ক হারল্যান কর্তৃপক্ষ মনে করেন, খেলা আর চলচ্চিত্র, দুটি ভিন্ন ইন্ডাস্ট্রি হলেও বিনোদনের ক্ষেত্রে কোনোটিই অপরটির চেয়ে কম নয়। এই দুই ইন্ডাস্ট্রির উজ্জ্বলতম দুই নক্ষত্রই শাকিব ও সাকিব এক হয়েছেন। একদিকে, ডিরেক্টর শাকিব খানের দীপ্ত নেতৃত্ব অন্যদিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানের তারকাখ্যাতি; এই দুই মিলে রিমার্ক-হারল্যান এগিয়ে যাবে বহুদূর ও উজ্জ্বল করবে দেশের মুখ, এমনটাই মনে করছেন সবাই।


সর্বশেষ সংবাদ