বিবাহবিচ্ছেদের ঘোষণার পর নতুন বিপদে সালসাবিল

নোবেলের সাবেক স্ত্রী সালসাবিল মাহমুদ
নোবেলের সাবেক স্ত্রী সালসাবিল মাহমুদ  © সংগৃহীত

মাদকের কারণে গেল ৪ মে সমালোচিত কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেলকে ডিভোর্স দেওয়ার কথা জানান স্ত্রী সালসাবিল মাহমুদ। সেই সময় তিনি ফেসবুকে দীর্ঘ এক স্ট্যাটাস দেন। যেখানে সালসাবিল দাবি করেন, নোবেলের মাদকাসক্ত হওয়ার পেছনে অনেক ক্ষমতাবান মানুষের অবদান আছে। সেই থেকে নতুন বিপদে পড়েছেন সালসাবিল।

সেই স্ট্যাটাসের পরই সালসাবিলকে ‘গুমের হুমকি’ দেওয়া হয়। আর সেটি তিনি জানান ফেসবুকে। শুক্রবার ‘গুমের হুমকি’ পাওয়ার বিষয়টি উল্লেখ করে তিনি লিখেছেন— ‘২৪ ঘণ্টা আর ক্ষমতাধর ড্রাগ মাফিয়াদের থেকে শখানেক কল; আমি নাকি কত বড় ভুল করে ফেলেছি আমি নিজেও জানি না। আমাকে গুম করা তাদের দুই মিনিটেরও বিষয় নয়।’

আরও পড়ুন: নোবেলকে তালাক দিলেন স্ত্রী সালসাবিল

তিনি আরও লিখেছেন— ‘উল্লেখযোগ্য যে কথাগুলো আমাকে বলা হলো; তোমাদের পারসনাল বিষয় পর্যন্ত ঠিক ছিল, এর বেশি তুমি কেন কথা বলতে গেলে? তুমি কেন এসব নিয়ে কথা বলতে গেছ? যদি আমাদের কারও নাম সামনে আসে- তোমাকে রাস্তায় শুট করা হবে। না হলে ২ মিনিটে গুম করে দেওয়া হবে।’

নোবেলের মাদকাসক্তের পেছনে অনেকের হাত আছে উল্লেখ করে সেই ফেসবুক পোস্টে সালসাবিল লিখেছিলেন— নোবেল কখনই এত অসুস্থ ছিল না। এমন না যে নোবেলের আজকের এ অবস্থার জন্য ও শুধু একা দায়ী। অবশ্যই সে নিজেই সবচেয়ে বেশি দায়ী; কিন্তু তার মাদকদ্রব্য প্রাপ্তি ও আসক্তির ক্ষেত্রে অনেক ক্ষমতাবান মানুষের অবদান আছে সরকারি প্রশাসনিক ঊধ্বর্তন কর্মকর্তাদের।

নোবেল সারেগামাপা প্রতিযোগী থাকাকালীন সময়ে প্রেম হয় সালসাবিলের সঙ্গে। বাড়ির অমতে বিয়ে করেন গায়ক। বিয়ের পর মাস ছয়েক সব ভালোই ছিল। তারপর থেকেই স্বামীর মধ্যে পরিবর্তন দেখতে পান সালসাবিল। মদ্যপান, মাদক সেবন থেকে মারধর সবই চলত তার উপর।


সর্বশেষ সংবাদ