রাফসান হকের রান্না খারাপ হতেই পারে না

পুনর্জন্ম এর অভিনেতা-অভিনেত্রী এবং পরিচালক
পুনর্জন্ম এর অভিনেতা-অভিনেত্রী এবং পরিচালক  © ফাইল ছবি

পুনর্জন্ম নাটক সিরিজের একটি সংলাপ সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে। ভিকি জাহেদের পরিচালনায় আফরান নিশো ও মেহজাবিন চৌধুরীর অভিনয়ে গতকাল মুক্তি পেলো পুনর্জন্ম নাটক সিরিজের ৩য় অংশ ‘পুনর্জন্ম ৩’ চ্যানেল আইয়ে রাত ৮ টায় নাটকটি প্রচারিত হলেও ইউটিউবে নাটকটি মুক্তির কথা রয়েছে আজ রবিবার সন্ধ্যা ৭ টায়। ইতিমধ্যে ‘পুনর্জন্ম ৩’ নাটকটি ঘিরে দর্শকরা বেশ উচ্ছ্বসিত।

পুনর্জন্ম সিরিজের নাটক সাসপেন্স ও থ্রিলারের অনবদ্য কাহিনীতে নির্মিত। রাফসান হক চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো। চরিত্রটি মূলত একজন রেস্টুরেন্ট শেফের যিনি হত্যাকাণ্ড ঘটিয়ে বডি ডিসপোজাল করতে লাশগুলো খন্ডিত করে সেই মাংস রান্না করেন। ‘রাফসান হকের রান্না খারাপ হতেই পারে না’ এই একটি সংলাপেই উত্তাল থ্রিলারপ্রিয় দর্শকদের মন। মানুষের মাংস রান্না করার বিষয়টি সাইকোলজিক্যাল দিক থেকে ভয়ানক একটি প্লট।পরিচালক ভিকি জাহেদ বেশ দক্ষতার সাথে নাটকের চিত্রনাট্য সম্পন্ন করেছেন।

পুনর্জন্ম নাটকটি মুক্তি পাওয়ার পর ‘পুনর্জন্ম ২’ নাটকটি ঘিরে দর্শকদের মনে উচ্ছাস দেখা গিয়েছিলো।সেই ধারা অব্যাহত রেখে ‘পুনর্জন্ম ৩’ নাটকটির ট্রেইলর ইউটিউবে মুক্তি পাওয়ার পর পরই কয়েক লক্ষাধিক ভিউ হয়ে যায়। সিনেমা ও ওয়েবসিরিজে দুর্দান্ত সময় পার করছে বাংলাদেশ। সেই সাফল্যে নতুন মাত্রা যোগ করেছে পুনর্জন্ম সিরিজের নাটকগুলো। দর্শকদের অপেক্ষাই প্রমাণ করে পুনর্জন্ম সিরিজের নাটক কতটা সাড়া ফেলেছে দেশব্যাপী। দেশীয় সিনেমা,নাটক ও ওয়েবসিরিজে এই ধারা অব্যাহত থাকুক এটাই সাধারণ দর্শকদের প্রত্যাশা।

লেখক: শিক্ষার্থী অপরাধ তত্ত্ব ও পুলিশ বিজ্ঞান বিভাগ, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।


সর্বশেষ সংবাদ