সিনেমা দেখলেই মালদ্বীপ ভ্রমণের সুযোগ

সিনেমা দেখলেই মালদ্বীপ ভ্রমণের সুযোগ
সিনেমা দেখলেই মালদ্বীপ ভ্রমণের সুযোগ  © সংগৃহীত

দর্শকের জন্য বিশেষ অফার দিয়েছে দেশের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্স। এখানে সিনেমা দেখলে পাওয়া যাবে নৈস্বর্গিক দেশ মালদ্বীপ ভ্রমণের সুযোগ। অফারটি চলবে ১ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত। বৃহস্পতিবার একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

দর্শকের মধ্যে সিনেমা দেখার আগ্রহ বাড়ানোর জন্যই এ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আমরা বরাবরই দর্শকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকি। দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। তাদের কথা বিবেচনা করে আমরা নানারকম পদক্ষেপ নিয়ে থাকি। এটা তেমনই একটি পদক্ষেপ। আমরা বিশ্বাস করি, দর্শক যত বেশি হলে গিয়ে সিনেমা দেখবে, দেশের ইন্ডাস্ট্রি ততো বড় হবে।

অফারের নিয়ম ও শর্তাবলী
মেসবাহ জানান, অক্টোবর মাসজুড়ে যত দর্শক সিনেপ্লেক্সে সিনেমা দেখবেন, তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে একজনকে বিজয়ী করা হবে। তিনি পাবেন ইউএস বাংলার সৌজন্যে ঢাকা-মালদ্বীপ-ঢাকা বিমান টিকিট।

এর আগে, জুন মাসে স্টার সিনেপ্লেক্স ‘ক্রেজি সামার অফার’ নামে একটি প্রচারণা চালিয়েছিল। তখন কক্সবাজারের হোটেল সায়মন-এ এক রাত থাকা এবং বিমানে আসা-যাওয়ার সুযোগ পেয়েছিলেন মোহাম্মদ হাসান মুনতাকিম নামে এক দর্শক।

স্টার সিনেপ্লেক্সের শাখাগুলো রয়েছে পান্থপথের বসুন্ধরা সিটি শপিং মল, ধানমন্ডির সীমান্ত সম্ভার, মহাখালীর এসকেএস টাওয়ার, মিরপুরের সনি স্কয়ার ও বিজয় সরণির বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে।


সর্বশেষ সংবাদ