সেলফি তুলতে গিয়ে নিখোঁজ হন বুয়েটের সেই শিক্ষার্থী

তারিকুজ্জামান সানি
তারিকুজ্জামান সানি

রাজধানীর দোহারে মৈনটঘাট এলাকার পদ্মা নদী থেকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নিখোঁজ শিক্ষার্থী তারিকুজ্জামান সানির (২৬) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। 

শুক্রবার (১৫ জুলাই) দুপুরে বঙ্গবাজার ফায়ার সার্ভিসের ডুবুরি আবুল খায়ের এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, বৃহস্পতিবার রাতে নিখোঁজ হন তিনি।  

স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় (১৪ জুলাই) সানিসহ প্রায় ১৬ জন বন্ধু মৈনট পদ্মা পাড়ে ঘুরতে আসেন। এই সময় ঘাটের পাড়ে রাখা একটি ড্রেজার মেশিনে সেলফি নেওয়ার জন্য যান তারা। পরে ড্রেজারের উপরে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে পা পিছলে পড়ে যান সানি। এরপর থেকেই নিখোঁজ ছিলেন সানি। 

এদিকে শুক্রবার সকাল থেকেই সানিকে উদ্ধারে অভিযান অব্যাহত রাখে একদল ডুবুরি। ডুবুরি দলের নেতৃত্ব ছিলেন বঙ্গবাজার ফায়ার সার্ভিসের ডুবুরি আবুল খায়ের। সেই সময় আবুল খায়ের জানান, আমরা রাত সাড়ে ১২টার দিকে এখানে এসেছি। ওই সময় নদীতে প্রচণ্ড স্রোত থাকার কারণে উদ্ধার অভিযান ব্যাহত হয়। 

তিনি আরও জানান, নিখোঁজের প্রায় ১৪ ঘণ্টা পর বুয়েট ছাত্রের মরদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) বেলা ১১টা ২০ মিনিটে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

তারিকুজ্জামান সানি বুয়েটের আর্কিটেকচার বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ও শরীয়তপুরের জাজিরা থানার হারুন উর রশিদের ছেলে। সানি রাজধানীর হাজারীবাগে থাকতেন। 

 


সর্বশেষ সংবাদ