হঠাৎ উল্টে যায় চলন্ত অটোরিকশা, আহত নোবিপ্রবি ছাত্রী

সড়ক দুর্ঘটনায় আহত মৃত্তিকা দাস
সড়ক দুর্ঘটনায় আহত মৃত্তিকা দাস  © টিডিসি ফটো

নোয়াখালীর মাইজদীতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী মৃত্তিকা দাস। মৃত্তিকা বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন এন্ড কমিনিউকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকালে শহরের জহুরুল হক মিয়ার গ্যারেজের সামনে অটোরিকশা উল্টে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার কারণ হিসেবে অটোচালকের বেপরোয়া গাড়ি চালানো ও মাইজদীর বেহাল রাস্তাকে দায়ী করেছেন আহত শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয় সূত্র জানিয়েছে, এ ঘটনায় আহত মৃত্তিকা উদ্ধার করে নোয়াখালী সদর হাস্পাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার পায়ে প্লাস্টার করানোসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আরও পড়ুন: এবার সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল নোবিপ্রবি ছাত্রের

মৃত্তিকা দাস বলেন, বিকালে শহরের রশিদ কলোনি থেকে অটোরিকশায় উঠি বাসায় যাওয়ার উদ্দেশ্যে। বেহাল ও উঁচু-নিচু রাস্তায় অটোচালকের গতিও ছিলো বেশ অস্বাভাবিক। অটোটি জহুরুল হক মিয়ার গ্যারেজের সামনে আসলে হঠাৎ উল্টে যায়। আমি রাস্তায় ছিটকে পড়ে যাই।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ইকবাল হোসেন সুমন বলেন, মৃত্তিকার দুর্ঘটনার খবরটি খুবই দুঃখজনক। খবরটি শোনার পর আমাদের প্রক্টরিয়াল বডি থেকে দুইজন শিক্ষক তাকে মাইজদী তার বাসায় গিয়ে দেখে আসছেন, তার খোজ খবর নিয়েছেন।

শহরের বেহাল রাস্তার বিষয়ে তিনি বলেন, আসলে দুর্ঘটনা ঘটার যে স্থান, মাইজদীর এই রাস্তাটির ক্ষেত্রে আসলে আমাদের হাত নেই। বিশ্ববিদ্যালয় অভিমুখে যে রাস্তাটি সেটি সংস্কার করাতে বিশ্ববিদ্যালয় প্রশাসন জোর চেষ্টা করে যাচ্ছে।


সর্বশেষ সংবাদ