শাবিপ্রবির আইপিই অ্যালামনাই এসোসিয়েশনের নতুন কমিটি

আইপিই অ্যালামনাই এসোসিয়েশনের নতুন কমিটি
আইপিই অ্যালামনাই এসোসিয়েশনের নতুন কমিটি   © টিডিসি ফটো

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ‘শাবিপ্রবি আইপিই অ্যালামনাই এসোসিয়েশন’ এর ৪র্থ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে ৩য় ব্যাচের শিক্ষার্থী আনিসুল হক আনসারী ও সাধারণ সম্পাদক হিসেবে ৯ম ব্যাচের মো. শাহীন আক্তার নির্বাচিত হয়েছেন। নবগঠিত এ কমিটিতে প্রতিটি পদে মাত্র ১জন করে প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় প্রতিনিধিরা নির্বাচিত হয়েছেন বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার ফরহাদ-উল-হক।

ফরহাদ-উল-হক বলেন, বৃহস্পতিবার ঢাকাস্থ উত্তরা ব্যাংকার্স ক্লাবে শাবিপ্রবি আইপিই অ্যালামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনেট সদস্য শফিউর রহমান শফিক। সেদিন প্রধান নির্বাচন কমিশনার মো. আবু হান্নান সুমন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

কমিটিতে সহসভাপতি আ ফ ম মুশফিকুর রহমান, যুগ্ম সম্পাদক মো. মিজানুর রহমান ও সঞ্জয় কর, কোষাধ্যক্ষ তানজিনা আক্তার, সাংগঠনিক সম্পাদক মো. রাহবার উদ্দিন, তথ্য ও প্রকাশনা সম্পাদক মো. নাজমুল হক, সাংস্কৃতিক সম্পাদক মো. আব্দুল্লাহ তোহা, কেবিনেট সেক্রেটারি মুসাব্বির হাসান সুমন নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন : বাঙ্গালী যুদ্ধ করতে জানে, যার প্রমাণ পদ্মাসেতু: ববি উপাচার্য

কার্যনির্বাহী সদস্য হিসেবে মো. মোস্তাকিনুর রহমান চৌধুরী আকাশ, শহিদুল ইসলাম সুমন, মো. ইফতেখার আহসান, সাইফ আল সাহাফ নাহিদ, সাদাত উজ্জ্বল, আব্দুল্লাহ আল রাজী ও মো. সামিউল ইসলাম নাহিন নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটির সাংবিধানিকভাবে একাডেমিক সদস্য পদে সহসভাপতি হিসেবে অধ্যাপক ড. মো. আবু হায়াত মিঠু, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. চৌধুরী আবুল আনাম রাশেদ ও কার্যকরী সদস্য হিসেবে অধ্যাপক ড. আহমেদ সায়েম মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, মো. আবু হান্নান সুমন প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে দেবব্রত সাহা, ফরহাদ-উল-হক ও মো. সাকিউল কাউসার দায়িত্ব পালন করেছেন।


সর্বশেষ সংবাদ