ইন্টেলে চাকরি পেল চুয়েট শিক্ষার্থী রাকেশ সেন

  © সংগৃহীত

সম্প্রতি বিশ্ববিখ্যাত টেক জায়ান্ট কোম্পানি ইন্টেলে এলটিডি থিন ফিল্ম মডিউল ইঞ্জিনিয়ার হিসেবে যোগদান করেছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়র (চুয়েট) শিক্ষার্থী রাকেশ সেন। তিনি চুয়েটের ইলেক্ট্রিক্যাল এ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের ‘১১ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, রাকেশ সেন চুয়েটের ইলেক্ট্রিক্যাল এ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে স্নাতক শেষ করে আমেরিকার উইসকনসিন মিলওয়াকি বিশ্ববিদ্যালয় থেকে যন্ত্রকৌশলের উপর স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।

বিশ্ববিখ্যাত টেক জায়ান্ট কোম্পানিতে রাকেশ সেনের যোগদান করায় চুয়েটের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। এক বার্তায় বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা স্ব স্ব ক্ষেত্রে প্রতিভার স্বাক্ষর রেখে আন্তর্জাতিক মন্ডলে দেশের সুনাম বয়ে আনছেন। এ অর্জনের জন্য তাকে চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

এর আগে ২০২০ সালে বিশ্ববিখ্যাত এই টেক জায়ান্ট কোম্পানিতে প্রসেস ইঞ্জিনিয়ার হিসেবে যোগদান করেছিলেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থী দীপ্ত সরকার। শিক্ষাজীবনে তিনি চুয়েটের যন্ত্রকৌশল বিভাগের ‘০৯ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।


সর্বশেষ সংবাদ