হাবিপ্রবির একাডেমিক কার্যক্রম শুরু ১৮ আগস্ট

  © সংগৃহীত

দীর্ঘদিন বন্ধ থাকার পর অবশেষে শুরু হতে যাচ্ছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি ) শিক্ষা কার্যক্রম। ১৮ আগস্ট থেকে শুরু হচ্ছে হাবিপ্রবির ক্লাস। আবাসিক হলগুলো খুলবে ১২ আগস্ট। 

৯ আগস্ট ( শুক্রবার) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সাইফুর রহমান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এতদ্বারা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক,  কর্মকর্তা, কর্মচারীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিগত ৬ আগস্ট ২০২৪ তারিখে দেশের শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার এক সরকারী ঘোষণার প্রেক্ষিতে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সকল শিক্ষা কার্যক্রম ( পরীক্ষাসহ) আগামী ১৮ আগস্ট ২০২৪ তারিখ হতে শুরু হবে। এপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ আগামী ১২ আগস্ট ২০২৪ তারিখ তারিখ হতে খুলে দেওয়া হবে। বিশ্ববিদ্যালয়ের ডরমিটরি নীতিমালা ২০০৩ এর আলোকে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে হল সমূহে শিক্ষার্থীদের আবাসন কার্যক্রম চলমান থাকবে। 

উল্লেখ্য,  ঈদুল আজহার সরকারি ছুটির পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বৈষম্যমূলক পেনশন স্কিম বাতিলের আন্দোলন এবং সবশেষ কোটা আন্দোলন ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কারণে দীর্ঘদিন বন্ধ ছিল হাবিপ্রবির শ্রেণি কার্যক্রম ও পরীক্ষা।


সর্বশেষ সংবাদ