বুয়েটে ভর্তি: হলে উঠতে গুনতে হবে সাড়ে ২৪ হাজার টাকা

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণির লেভেল-১ টার্ম-১ এর নবাগত শিক্ষার্থীদের হলে সংযুক্তির ফি জমা দেয়ার স্থান, তারিখ ও সময়সূচী ঘোষণা করা হয়েছে। আগামী ৩ ও চার জুলাই এ কার্যক্রম চলবে। এবার হলে থাকতে নতুন শিক্ষার্থীদের গুনতে হবে সাড়ে ২৪ হাজার টাকা পর্যন্ত।

ভর্তিবিষয়ক ওয়েবসাইটে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আল আমিন সিদ্দিক জানানো হয়েছে, লেভেল-১, টার্ম-১ (নবাগত) শিক্ষার্থীদের সাক্ষাৎকার ৩ ও ৪ জুলাই সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত সংশ্লিষ্ট হল অফিসে অনুষ্ঠিত হবে। আহসান উল্লা হল (উত্তর), আহসান উল্লা হল (পশ্চিম), কাজী নজরুল ইসলাম হল, সোহরাওয়ার্দী হল, ড. এম. এ. রশীদ হল, তিতুমীর হল, শেরে বাংলা হল, সাবেকুন নাহার সনি হল, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল অফিস বুথে টাকা জমা দিতে হবে।

আবাসিক হিসাবে ছাত্রদের হলে ভর্তির জন্য ২২ হাজার ৫০০ এবং এক মাসের মেসচার্জ ২ হাজার ১০০ টাকাসহ ২৪ হাজার ৬০০ টাকা প্রয়োজন হবে। ছাত্রীদের সাবেকুন নাহার সনি এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক হিসেবে ভর্তির জন্য ২৪ হাজার ৭০০ টাকা প্রয়োজন হবে। তবে অনাবাসিক শিক্ষার্থীদের দিতে হবে সাড়ে ১১ হাজার টাকা।

আরো পড়ুন: গুচ্ছে দ্বিতীয় পর্যায়ে ভর্তি ২৬ জুন শুরু, মাইগ্রেশনের নতুন নির্দেশনা

সংশ্লিষ্ট শিক্ষার্থীদেরকে তাদের হলে ভর্তির ফ ‘র টাকার প্রকৃত পরিমাণসহ (Exact Amount) অফিস বুথে উপস্থিত হওয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে। হলে সংযুক্তি সংক্রান্ত যাবতীয় তথ্যাদির জন্য সংশ্লিষ্ট হল অফিসে যোগাযোগ করার জন্য বলা হয়েছে। শনি থেকে বুধবার (বিশ্ববিদ্যালয় ছুটির দিন ব্যতীত) সকাল ৯টা থেকে বেলা ১টা এবং সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত তথ্য জানা যাবে। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।


সর্বশেষ সংবাদ