বুটেক্সের হল থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, ৫ কক্ষ সিলগালা

জব্দকৃত মাদক
জব্দকৃত মাদক  © সংগৃহীত

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) সৈয়দ নজরুল ইসলাম হলে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে হল প্রশাসন। এ সময় দুই কক্ষ থেকে বিপুল পরিমাণে মাদক জব্দ করা হয়। সেই সঙ্গে অবৈধভাবে দখলকৃত ৫টি রুমে সিলগালা করে দেয় হল প্রশাসন। 

বুধবার (২৪ জানুয়ারি) অভিযানটি পরিচালনা করে হল প্রশাসন। জানা যায়, সৈয়দ নজরুল ইসলাম হলের ৩০২, ৩০৪, ৩০৯, ৪০১ ও ৪০৫ নং রুম অবৈধভাবে দখল করে রেখেছিল বহিরাগতরা।

এ বিষয়ে সৈয়দ নজরুল ইসলাম হলের সহকারী প্রভোস্ট রুবেল খান বলেন, ‘হলে মাদক ও অবৈধ রুম দখল নিয়ে অভিযোগের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। এতে ৩০৯ ও ৫০৫ নং রুমে বিপুল মাদক উদ্ধারসহ অবৈধভাবে দখল করা রুম সিলগালা করা হয়েছে।’ এছাড়াও হলের শৃঙ্খলা রক্ষায় এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

হলে অভিযান নিয়ে প্রশাসনের পক্ষ থেকে ড. মো. সাইদুজ্জামান বলেন, মূলত দুটি উদ্দেশে হল পরিদর্শনে গিয়েছিলাম। বিশ্ববিদ্যালয়ের অনিয়মিত ছাত্রদের হলে অবস্থান এবং বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের অভিযোগের সাপেক্ষে হলে মাদক সেবনের বিষয়টি নিশ্চিত করতে। 

তিনি আরও বলেন, সৈয়দ নজরুল ইসলাম হলের দুটি রুমে মাদক প্রাপ্তির ঘটনায় রুম সিলগালা করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে ক্যাম্পাস প্রক্টরিয়াল বডিকে জানানো হয়েছে। এছাড়াও হলে অবস্থানরত ৪২, ৪৩ এবং তদূর্ধ্ব ব্যাচের বিশ্ববিদ্যালয়ের অনিয়মিত শিক্ষার্থীদের শনাক্ত করে হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়।


সর্বশেষ সংবাদ