ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুঘর্টনায় প্রাণ গেল বুটেক্স ছাত্রের

আসিফ ইকবাল সান
আসিফ ইকবাল সান   © সংগৃহীত

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স)-এর ৪৫তম ব্যাচের ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আসিফ ইকবাল সান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গত শুক্রবার (৮ ডিসেম্বর) কুমিল্লার দাউদকান্দিতে ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে ৩০ জন আহত হন। এতে মারাত্মকভাবে আহত হন আসিফ ইকবাল সান।

আহত আসিফকে পরবর্তীতে গতকাল শনিবার ধানমন্ডির পপুলার হাসপাতালে আইসিইউতে ভর্তি করানো হয়। মস্তিষ্কে রক্ত জমাট বাধার কারণে গতকাল (৯ ডিসেম্বর) রাত নয়টার দিকে অপারেশন করা হয়। আজ রবিবার (১০ ডিসেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আসিফ ইকবাল সানের গ্রামের বাড়ি কুষ্টিয়া। তিনি পড়াশোনার পাশাপাশি বিভিন্ন কোচিং এ শিক্ষকতা করতেন।

জানা যায় ‘উদ্ভাস’-কোচিং এর কুমিল্লা ব্রাঞ্চে ক্লাস নেওয়ার উদ্দেশ্যে মিয়ামী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে কুমিল্লায় যাচ্ছিলেন। ঢাকা–চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লাগামী দাউদকান্দির রায়পুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে অন্তত ৩০ যাত্রী আহত হন। 

আহত যাত্রীদের উদ্ধার করে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আসিফ ইকবাল সানকে আশঙ্কাজনক অবস্থায় ধানমন্ডি পপুলার হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।


সর্বশেষ সংবাদ