পবিপ্রবি সাংবাদিক সমিতির নির্বাচন আগামীকাল

পবিপ্রবি ও সাংবাদিক সমিতির লোগো
পবিপ্রবি ও সাংবাদিক সমিতির লোগো  © ফাইল ছবি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নির্বাচন আগামীকাল রবিবার (৫ নভেম্বর) অনুষ্ঠিত হবে। এইদিন সকাল ১০টা থেকে সাংবাদিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এর আগে গত ১৯ অক্টোবর  প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর আবুল বাশার খান, নির্বাচন কমিশনার প্রফেসর ডক্টর মো. জাহিদ হাসান এবং সহযোগী অধ্যাপক মো. ফয়সাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নির্বাচনি তফসিল ঘোষণা করা হয়।

তফসিল অনুযায়ী গত ২৯ অক্টোবর ভোটার তালিকা প্রকাশ করা হয়, ৩০ অক্টোবর মনোনয়ন ফরম বিতরণ, ৩১ অক্টোবর মনোনয়ন ফরম জমা, ২ নভেম্বর মনোনয়ন ফরম প্রত্যাহার এবং ৩ অক্টোবর চূড়ান্ত প্রার্থীর তালিকা ঘোষণা পর ২০২৩-২৪ সেশনের নেতৃত্ব চূড়ান্ত করার লক্ষ্যে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: পবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে অধ্যাপক জেহাদ ও অধ্যাপক আসাদুজ্জামান

উল্লেখ্য যে, ২০২৩ সালের ১৫ই এপ্রিল ২৩ বছর পর পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রিজেন্ট বোর্ড কর্তৃক প্রথম কোনো সাংবাদিক সংগঠন হিসেবে অনুমোদন পায় পবিপ্রবি সাংবাদিক সমিতি। এর আগে ২০২২ সালের ২৭ জুলাই পবিপ্রবি সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ ঘটে। দৈনিক মানবজমিনের আনিসুর রহমানকে সভাপতি এবং দৈনিক আমাদের নতুন সময়ের নুর মোহাম্মদ শাহিনকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট প্রথম কমিটি গঠিত হয়।


সর্বশেষ সংবাদ