দায়িত্বের প্রথম বছর পূর্ণ করলেন রাবিপ্রবি ভিসি

ভিসির এক বছর পূর্তি উপলক্ষে কেক কাটা হয়
ভিসির এক বছর পূর্তি উপলক্ষে কেক কাটা হয়  © টিডিসি ফটো

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ভাইস চ্যান্সেলর (ভিসি) হিসেবে প্রথম বছর পূর্ণ করেছেন প্রফেসর ড. সেলিনা আখতার। এক বছর পূর্তি উপলক্ষে আজ বুধবার (২০ সেপ্টেম্বর) রাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন এবং রাবিপ্রবি কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে কেক কাটা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফসহ  বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। 

জানা যায়, প্রফেসর ড. সেলিনা আখতারের যোগদানে এক বছর পূর্তি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের উদ্যোগে প্রশাসনিক ভবন-১ এর সামনে উপাচার্য একটি গাছের চারা রোপন করেন। এছাড়া রাবিপ্রবির কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে ভাইস চ্যান্সেলরের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল আয়োজন করা হয়। সাফল্যের এক বছর পূর্তি উপলক্ষে কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থীগণ উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, গত বছরের ১৯ সেপ্টেম্বর শিক্ষা মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন অনুসারে রাবিপ্রবির আচার্যের অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ধারা ১০ (১) অনুযায়ী রাবিপ্রবিতে উপাচার্য হিসেবে যোগদানের তারিখ থেকে পরবর্তী চার বছরের জন্য নিয়োগ পান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও ম্যানেজেমেন্ট বিভাগের অধ্যাপক প্রফেসর ড. সেলিনা আখতার।

পরের দিন অর্থাৎ ২০ সেপ্টেম্বর ২০২২ সালে তিনি রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য হিসেবে যোগদান করেন।


সর্বশেষ সংবাদ