বিএনপির সঙ্গে ডা. জাফরুল্লাহর কোনও সম্পর্ক নেই: মির্জা ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ডা. জাফরুল্লাহ চৌধুরী
মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ডা. জাফরুল্লাহ চৌধুরী  © সংগৃহীত ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘ডা. জাফরুল্লাহ চৌধুরীর সঙ্গে বিএনপির কোনও সম্পর্ক নেই। তিনি নির্বাচন কমিশনের প্রশংসা করলেও বিএনপিকে কোনও মতামত দেওয়ার ক্ষমতা রাখেন না। 

আজ সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহের নতুন বাজার দলীয় কার্যালয়ের সামনে মহানগর বিএনপি আয়োজিত বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল ও তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের লাগামহীন দামের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: ‘রাশিয়া-ইউক্রেন যুদ্ধ পর্যবেক্ষণ করছে বাংলাদেশ’ 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘নির্বাচন কমিশনারের টালবাহানা দেখিয়ে বিএনপিকে নির্বাচনে নেওয়া যাবে না। বিএনপিকে আর মুলা ঝুলানো যাবে না। সরকার প্রতারণার মাধ্যমে ক্ষমতায় টিকে আছে। নির্বাচনের আগে সরকার বলেছিল ১০ টাকা কেজিতে মানুষ চাল পাবে। কিন্তু বর্তমানে ৬০ টাকার নিচে কোনও চাল নেই। সয়াবিন তেলের লিটার হয়েছে ২০০ টাকা। মানুষের মধ্যে হাহাকার শুরু হয়েছে। বিএনপির ৬০০ নেতাকর্মীকে সরকার গুম করিয়েছে। জনগণ একদিন তার জবাব দেবে।’

মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ ওয়ারেস আলী মামুন, শরীফুল আলমসহ অন্যরা। অনুষ্ঠান পরিচালনা করেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ।