অ্যাডমিশন অ্যাসিস্ট্যান্ট

ভর্তিচ্ছুদের সেই উপকারী অ্যাপের ডাউনলোড ১ লাখ ছাড়ালো

অনলাইন শিক্ষা প্লাটফর্ম অ্যাডমিশন অ্যাসিস্ট্যান্ট
অনলাইন শিক্ষা প্লাটফর্ম অ্যাডমিশন অ্যাসিস্ট্যান্ট  © লোগো

এক লাখেরও বেশি ডাউনলোড হয়েছে অনলাইন শিক্ষা প্লাটফর্ম অ্যাডমিশন অ্যাসিস্ট্যান্টের মোবাইল অ্যাপটি।  এ পর্যন্ত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের এই উপকারী অ্যাপটি ডাউনলোড হয়েছে ১ লাখ ৫ হাজার ১১১ বার আর সক্রিয় রয়েছে ৪০ হাজারের বেশি ব্যবহারকারী।

প্রতিটি বিশ্ববিদ্যালয়ের আপডেট ভর্তি তথ্য-নোটিশ, আবেদনের যোগ্যতা যাচাই, প্রবেশপত্র ডাউনলোড, সিট প্ল্যান দেখা, ফর্ম-ফিলআপ কাউন্টডাউন, এক্সাম ক্যালেন্ডার, এসএমএস এলার্টসহ এইচএসসি থেকে ভর্তি পরীক্ষা পর্যন্ত সকল সার্ভিস থাকায় শিক্ষার্থীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে প্রতিষ্ঠানটি।

এছাড়াও অ্যাপটিতে রয়েছে পিডিএফ সাজেশন, লাইভ ক্লাস, লেকচার নোট, প্রশ্নব্যাংক, মডেল টেস্ট এবং লাইভ এক্সামসমৃদ্ধ স্পেশাল প্রিপারেশন প্রোগ্রাম। সেইসাথে পড়াশোনা বিষয়ক যেকোনো সমস্যা সমাধানে রয়েছে গাইডলাইন সেশন, পার্সোনাল কেয়ারিং, কনসালটেন্সি সার্ভিস এবং প্রবলেম সলভিং এর সুবিধা।

ইতোমধ্যে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলটিও জনপ্রিয় হয়ে উঠেছে। বিজ্ঞান, মানবিক, ব্যবসায় শিক্ষা, প্রকৌশল ও মেডিকেল বিষয়ক দুই হাজারেরও বেশি ভিডিও রয়েছে।

অ্যাডমিশন অ্যাসিস্ট্যান্টের প্রতিষ্ঠাতা আবদুল্লাহ আল মামুন দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ২০১৮ সালের অ্যাপটির কাজ শুরু করি। বর্তমানে লক্ষাধিক শিক্ষার্থী আমাদের অ্যাপ এবং ওয়েবসাইট থেকে নিয়মিত সেবা নিচ্ছে। আগামীতে প্রতিটি শিক্ষার্থী যেন ঘরে বসেই সম্পূর্ণ ভর্তি প্রস্তুতি সম্পন্ন করতে পারে সেটাই আমাদের মূল লক্ষ্য।


সর্বশেষ সংবাদ