পণ্য না পাওয়া গ্রাহকদের অভিযোগ নিষ্পত্তির আশ্বাস ইভ্যালির

ইভ্যালি
ইভ্যালি  © সংগৃহীত

গ্রাহকদের অভিযোগসহ ভোক্তা অধিদপ্তরের অভিযোগ নিষ্পত্তি করার আশ্বাস দিলেন আলোচিত ই-কমার্স সাইট ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল। ফেসবুকের একটি পোস্টে তিনি বর্তমান লাভের অংশ থেকে চলতি মাসের শেষে নির্দিষ্ট সংখ্যক গ্রাহকদের অভিযোগ নিষ্পত্তি করবে বলে জানান।

রাসেল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এএইচএম সফিকুজ্জামানকে বাংলাদেশের ই-কমার্স গ্রাহকদের জন্য আশীর্বাদ বলে অভিযোগ সম্পর্কে বলেন, ‘সাধারণ গ্রাহকদের কথা চিন্তা করেই ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর থেকে আমাদের কাছে পরিকল্পনা জানতে চাওয়া হয়। এই চিঠির প্রেক্ষিতে আজ একটি সাধারণ আলোচনা হয়। আপনারা জানেন ভোক্তা অধিদপ্তরে প্রায় সাত হাজারের অধিক অভিযোগ রয়েছে আমাদের বিরুদ্ধে। দীর্ঘদিন বন্ধ থাকার ফলে অভিযোগগুলো সঠিক সময় নিষ্পত্তি হয় নাই।’

আরও পড়ুন: ‘বিগ ব্যাং’ অফার নিয়ে আসছে ইভ্যালি, ইতিহাস গড়ার ঘোষণা রাসেলের

তিনি আরও বলেন, ‘এই অভিযোগের বাইরে ইভ্যালি পণ্য না পাওয়া গ্রাহক সংখ্যা অনেক বড়। সকল গ্রাহকদের স্বার্থে ইভ্যালির পরিকল্পনা আজ আমরা আলোচনা করি। খুব শীঘ্রই আমরা অন্যান্য গ্রাহকদের পাশাপাশি ভোক্তা অধিকারের অভিযোগগুলো নিষ্পত্তি শুরু করব। আমরা আমাদের বর্তমান লাভের অংশ থেকে চলতি মাসের শেষে নির্দিষ্ট সংখ্যক অভিযোগ নিষ্পত্তি করব।’ পরে রাসেল ই-কমার্স গ্রাহকদের পাশে থেকে ই-কমার্স সেক্টরকে এগিয়ে নেওয়ার আহ্বান জানিয়ে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

এর আগে ২০২১ সালের ১৬ সেপ্টেম্বর ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক রাসেল এবং তার স্ত্রী কোম্পানির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেফতার করে র‌্যাব। তাদের বিরুদ্ধে সারাদেশে চেক জালিয়াতি, টাকা দিয়ে পণ্য না পাওয়াসহ নানা অভিযোগে অনেকগুলো মামলা হয়। ২০২২ সালের ৬ এপ্রিল জামিনে মুক্তি পান শামীমা নাসরিন। তারপরে গত বছরের ১৮ ডিসেম্বর জামিনে বের হন মোহাম্মদ রাসেল।


সর্বশেষ সংবাদ