মাউশির আওতাধীন প্রতিষ্ঠানে কর্মরতদের পদোন্নতির তালিকা প্রকাশ

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর
মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর  © ফাইল ছবি

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) আওতাধীন অফিস ও শিক্ষাপ্রতিষ্ঠানে কর্তরত কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে। এই খসড়া তালিকা যাচাইয়ের জন্য সংশ্লিষ্টদের অনুরোধ করা হয়েছে।

বুধবার মাউশির উপপরিচালক (সাধারণ প্রশাসন) বিপুল চন্দ্র বিশ্বাস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,  ‘‘মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন দপ্তর/শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত কর্মচারীদের পদোন্নতির লক্ষ্যে খসড়া তালিকা প্রস্তুত করা হচ্ছে। সংযুক্ত ছকে বর্ণিত কর্মচারীকে তার নামের পার্শ্বে উল্লিখিত তথ্যাদি সঠিকভাবে লিপিবদ্ধ করা হয়েছে কিনা তা যাচাই করার জন্য অনুরোধ করা হলো। 

তথ্যে কোন ধরণের অসঙ্গতি থাকলে, প্রকাশিত তালিকার বিষয়ে কোন আপত্তি/অভিযোগ/পরামর্শ থাকলে এবং মন্তব্য কলামে যে সকল আপত্তি উল্লেখ করা হয়েছে তা নিষ্পত্তির লক্ষ্যে পত্র প্রকাশের তারিখ হতে পরবর্তী ০৭ (সাত) কর্ম দিবসের মধ্যে প্রয়োজনীয় প্রামাণ্য কাগজপত্র প্রতিষ্ঠান প্রধানের অগ্রায়নসহ ডাকযোগে/বিশেষ বাহক মারফত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বাংলাদেশ, ঢাকা এর পত্র গ্রহণ শাখায় প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।’’

এতে আরও বলা হয়, উপযুক্ত পদ সমূহে পদোন্নতি বিবেচনার লক্ষ্যে ২০২১ সালের মূল বার্ষিক গোপনীয় প্রতিবেদন (এসিআর) এতদসঙ্গে প্রেরণের জন্য অনুরোধ করা হলো। অত্র পত্র সংশ্লিষ্ট যে কোন তথ্য/এসিআর প্রেরণের ক্ষেত্রে সংযুক্ত তথ্য ছকের প্রথম কলামের ক্রমিক নং খাম/অগ্রায়নপত্রের উপরে অবশ্যই উল্লেখ করতে হবে।

পদোন্নতির খসড়া তালিকা দেখতে এখানে ক্লিক করুন


সর্বশেষ সংবাদ