শেকৃবি ডিবেটিং সোসাইটির নেতৃত্বে নুর মাহমুদ ও ফরহাদ

নুর মাহমুদ ও ফরহাদ
নুর মাহমুদ ও ফরহাদ   © টিডিসি ফটো

‘মুক্ত চিন্তায় বিকশিত হব আমরা’ এই স্লোগানকে সামনে রেখে প্রতিষ্ঠিত হয় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি। শুরু থেকে বিভিন্ন ব্যক্তির নেতৃত্বে এগিয়ে চলেছে শেকৃবি ডিবেটিং সোসাইটি। সেই ধারাবাহিকতায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) সাংস্কৃতিক সংগঠনগুলোর অন্যতম শেকৃবি ডিবেটিং সোসাইটির (এসএইউডিএস) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

নিয়মতান্ত্রিক প্রক্রিয়ায় শেকৃবি ডিবেটিং সোসাইটির নিজস্ব সংবিধান মোতাবেক নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন কার্য শেষ করার মাধ্যমে বৃহস্পতিবার (১৩ অক্টোবর ) সন্ধ্যায় দ্বায়িত্ব হস্তান্তর করা হয়।

আরও পড়ুন: ঢাবিতে শিক্ষকদের ৪০ মিনিট দাঁড় করিয়ে রাখলেন ছাত্রলীগ কর্মীরা

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদে অধ্যয়নরত শিক্ষার্থী নুর ইসলাম মাহমুদ সভাপতি এবং কৃষি ব্যবসা ব্যবস্থাপনা অনুষদের শিক্ষার্থী ফরহাদ আলম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শেকৃবি ডিবেটিং সোসাইটির নব নির্বাচিত সভাপতি নুর ইসলাম মাহমুদ বলেন, ‘শেকৃবি ডিবেটিং সোসাইটির সমৃদ্ধ অগ্রযাত্রাকে সামনে এগিয়ে নিয়ে মুক্ত চিন্তার ধারা অব্যাহত রেখে শেকৃবির ঐতিহ্যবাহী সংগঠন ডিবেটিং সোসাইটি আগামীতে যেন অবারিত সাফল্যের পথে হাঁটতে পারে তার দায়িত্বশীল পথযাত্রী হতে চাই। সংগঠন কর্তৃক অর্পিত এই দায়িত্ব পালনে পূর্ব অভিজ্ঞতাসহ সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে।’


সর্বশেষ সংবাদ