হাসপাতাল বলছে গলায় ফাঁসে কলেজছাত্রের মৃত্যু, পরিবারের অন্য দাবি

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ ছাত্রের লাশ
আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ ছাত্রের লাশ  © ফাইল ছবি

রাজধানী সবুজবাগ থানার উত্তর বাসাবো এলাকায় মো. মোরসালিন (১৫) নামে এক স্কুল শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণীর ছাত্র ছিল। 

বুধবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

তবে মোরসালিনের মৃত্যু নিয়ে তার বাবার বক্তব্যে ধোঁয়াশা তৈরী হয়েছে। তার বাবার দাবি, আমার ছেলে বাইরে থেকে কি যেন খেয়ে বাসায় এসে বমি শুরু করে। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে হাসপাতালের রেজিস্টারে মোরসালিন গলায় ফাঁস দিয়ে মারা গেছে বলে উল্লেখ করা হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আপনাকে কে বলেছে আমার ছেলে গলায় ফাঁসি দিয়ে মারা গেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহতের বাবা জানিয়েছিলেন তার ছেলে গলায় ফাঁস দিয়ে মারা গেছে। তিনি এখন বলছেন তার ছেলে বাইরে থেকে কিছু খেয়ে বমি শুরু করলে অসুস্থ হয়ে পড়ে। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে মারা যায়। হাসপাতালের রেজিস্টার খাতায় তিনি উল্লেখ করেছেন তার ছেলে গলায় ফাঁস দিয়ে মারা গেছে। সবুজবাগ থানায় বিষয়টি জানানো হয়েছে। বিষয়টি তারাই তদন্ত করবে।


সর্বশেষ সংবাদ