স্কুলছাত্র শিহাবের মৃত্যুর ঘটনায় অধ্যক্ষসহ ৯ শিক্ষক আটক

স্কুলছাত্র শিহাব
স্কুলছাত্র শিহাব  © ফাইল ছবি

টাঙ্গাইলে স্কুল ছাত্রবাসে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শিহাবের মৃত্যুর ঘটনায় সৃষ্টি স্কুলের অধ্যক্ষসহ ৯ শিক্ষককে আটক করেছে পুলিশ। রোববার (২৬ জুন) বিকেলে প্রথমে র‌্যাব এবং পরে পুলিশ শহরের সুপারিবাগান এলাকার স্কুলটিতে অভিযান চালায়।

র‌্যাব সূত্র জানায়, র‌্যাব ৭ জন শিক্ষক ও পুলিশ ২ জন শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। এর আগে গত ২০ জুন আবাসিক ভবনের সাত তলায় যে কক্ষে শিহাব থাকতো সে কক্ষে বাথরুম থাকলেও শিহাবের মরদেহ পাওয়া গেছে একই ফ্লোরের অন্য একটি বাথরুমে।

শিহাবের বাবা ইলিয়াস হোসেন বলেন, বিদেশে কঠোর পরিশ্রম করে দেশে বাচ্চাকে ভালো শিক্ষার জন্য যাদের কাছে দিয়েছিলাম তাদের কাছ থেকে সন্তানকে লাশ হিসাবে ফেরত পেয়েছি। আমার সন্তানকে যারা হত্যা করেছে আমি তাদের বিচার চাই।

আরও পড়ুন: স্কুলের আবাসিক ভবনে ছাত্রের লাশ: পরিবাবের দাবি ‘হত্যাকাণ্ড’

এদিকে, সৃষ্টি একাডেমিক স্কুলের ছাত্রাবাসে শিশু শিক্ষার্থী শিহাব মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ময়না তদন্তের প্রতিবেদনে জানা গেছে। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় হত্যা মামলা করা হবে জানিয়েছে শিহাবের পরিবার।

সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান জানান, ময়না তদন্তের প্রতিবেদনে তিনি জানতে পেরেছেন, শিহাবকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। 


সর্বশেষ সংবাদ