বিয়ের দাওয়াত না পাওয়ায় স্ত্রী-শ্বাশুড়িসহ তিনজনকে কুপিয়ে হত্যা

নিহত একজনের লাশ নিয়ে যাওয়া হচ্ছে মর্গে
নিহত একজনের লাশ নিয়ে যাওয়া হচ্ছে মর্গে  © সংগৃহীত

শেরপুরের শ্রীবরদীতে স্ত্রীসহ তিনজনকে হত্যা করেছে স্বামী। বৃহস্পতিবার (২৩ জুন) রাত ৮টার দিকে পুটল গ্রামে এ ঘটনা ঘটে। বোরকা পরে গিয়ে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয় তাদের। শ্যালকের বিয়েতে দাওয়াত না পাওয়া ও দাম্পত্য কলহে তাদেরকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

নিহতরা হলেন- স্ত্রী মনিরা বেগম (৩৫), শ্বাশুড়ি শেফালী বেগম (৫০) ও জ্যাঠা শ্বশুর মো. মাহামুদ (৬৫)। আহত হয়েছে মনিরার ভাই শাহাদাৎ হোসেন ও মাহমুদের স্ত্রী ছাহেরা বেগম। মনিরা পুটল গ্রামের  মনু মিয়ার মেয়ে। তার স্বামী ঘাতক মিন্টু মিয়া।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, মনিরার সঙ্গে পার্শ্ববর্তী গেরামারা গ্রামের মিন্টু মিয়ার বিয়ে হয়। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। সম্প্রতি দাম্পত্য কলহের জেরে মিন্টু বৃহস্পতিবার রাত ৮টার দিকে শ্বশুর বাড়িতে হামলা করে।

আরো পড়ুন: নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা, প্রেমিকাকে খুঁজছে পুলিশ 

এরপর দা দিয়ে কুপিয়ে হত্যা করে স্ত্রী মনিরা বেগমকে। বাঁধা দিতে গেলে শ্বাশুড়ি শেফালী খাতুন, জ্যাঠা শ্বশুর মাহামুদ ও শাহাদৎকে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে বকশিগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে শেফালী ও মাহমুদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

শাহাদৎ ও ছাহেরা বেগমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো ভর্তি করা হয়েছে।  পরে পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরি ঘটনাস্থল পরিদর্শন করেন।


সর্বশেষ সংবাদ