ফেসবুক লাইভে এসে স্কুলছাত্রকে মারধর, ভিডিও ভাইরাল

  © সংগৃহীত

লালমনিরহাটের হাতীবান্ধায় হামলাকারীদের নাম বলে দেওয়ায় মেহেদী হাসান লিখন (১৭) নামের এক স্কুলছাত্রকে ফেসবুক লাইভে এসে মারধর করার ঘটনা ঘটেছে। মুহূর্তের মধ্যে মারধরের ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পরে স্থানীয় লোকজন নির্যাতনের শিকার ওই শিক্ষার্থীকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার (২ জুন) বিকালে হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নে এ ঘটনাটি ঘটায় সিফাত ও জয় নামে দুই যুবক। ঘটনার সময় তারা লিখনকে ওই ইউনিয়নের কেতকীবাড়ি উচ্চ বিদ্যালয়ের পেছনে একটি মাদ্রাসায় নিয়ে মারধর করে। সেইসঙ্গে তাকে মারধর করার দৃশ্য ফেসবুকে লাইভ করতে থাকেন মাহবুবুর নামে অপর এক যুবক।

এ বিষয়ে হাসপাতালে চিকিৎসাধীন মেহেদী হাসান লিখন বলেন, কয়েকদিন আগে ওই বিদ্যালয়ে হামলা করে শিক্ষার্থীদের মারধর করেন সিফাত ও জয়সহ কয়েকজন যুবক। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা নিয়ে ওই বিদ্যালয়ে বৈঠকে বসেন সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু। ওই বৈঠকে আমিসহ কয়েকজন বন্ধু হামলাকারীদের নাম বলি। আর তাদের নাম বলায় বৈঠক শেষ হওয়ার কিছুক্ষণ পর তারা আমাকে (লিখন) পাশের মাদ্রাসায় ডেকে নিয়ে যায়। এরপর সিফাত ও জয় লাঠি দিয়ে মারধর করেন এবং সিফাতের ফেসবুক আইডি থেকে মাহবুবুর নামে এক যুবক সেই দৃশ্য লাইভ করেন। পরে স্থানীয় লোকজন লাইভটি দেখে ছুটে এসে তাকে উদ্ধার করেন।

তিনি দাবি করেন, সিফাতের বাবা হোসায়নুর রহমান হিরু ও জয়ের বাবা দুলুর পরিকল্পনায় আমাকে মারধর করা হয়েছে।

এ ব্যাপারে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলমবলেন, ভিডিওটি দেখেছি। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।


সর্বশেষ সংবাদ