২ দিন ধরে বন্ধ রুমে তাসমিয়া, দরজা ভেঙে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রতীকী
প্রতীকী  © ফাইল ফটো

রাজধানীর সেগুনবাগিচায় তোপখানা রোড এলাকা থেকে তাসমিয়া তারমীন তাসমি (১৮) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৩ এপ্রিল) দুপুড় দেড়টার দিকে তোপখানা রোডের নকশী হোম নামের ভবনের ১৪ তলার একটি ফ্ল্যাট থেকে ওই তরুণীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, তোপখানা রোডের একটি ভবনের ১৪ তলার একটি ফ্ল্যাট থেকে ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করা হয়। ওই ভবনে সে তার পালক বাবা-মায়ের সঙ্গে থাকতো। তার পালক বাবার নাম আবুল কাশেম।

তিনি জানান, পরিবারের কাছ থেকে জানা গেছে, দুইদিন আগে রুমের দরজা বন্ধ করে দেয় তাসমি। তারপর কোনো সাড়া-শব্দ ছিল না। আজ দরজা ভেঙে ওই তরুণীর ঝুলন্ত পঁচা মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহটি ঘরের মধ্যে জানালার গ্রিলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল।

আরও পড়ুন: ফেসবুকে ‘ক্ষমা’ লিখে আত্মহত্যা ঢাবি ছাত্রের

পরিবার সূত্রে আরও জানা গেছে, প্রায় সময় তিনি দরজা বন্ধ করে থাকতেন, আবার বের হতেন। এ কারণে তারা বুঝতে পারেননি। পরে দুর্গন্ধ বের হলে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এ ঘটনা খতিয়ে দেখছে। ময়নাতদন্ত ও পুলিশি তদন্ত শেষে মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানায় সংশ্লিষ্ট থানার পুলিশ।

মৃতার চাচাতো ভাই গোলাম রাব্বানী গণমাধ্যমকে বলেন, নবম শ্রেণি পর্যন্ত পড়ে তাসমি আর পড়াশোনা করত না। সে বাজে সঙ্গী-সাথিদের পাল্লায় পড়ে মাদকাসক্ত হয়ে পড়ে। পরিবারে রাখঢাক সে শুনত না। ’ তবে কী কারণে আত্মহত্যা করেছেন সেটি বলতে পারেননি তিনি।


সর্বশেষ সংবাদ