একই সাথে তিন ভাইকে ছুরিকাঘাত, একজনের মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  © ফাইল ফটো

কথা কাটাকাটির এক পর্যায়ে একই সাথে তিন ভাইকে ছুরিকাঘাত করা হয়েছে। এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। বুধবার (২০ এপ্রিল) বিকেলে রাজধানীর উত্তর বাড্ডায় এই ঘটনা ঘটে।

মৃত ব্যক্তির নাম সাইফুল ইসলাম (৩০)। আহত তার দুই ভাই আল আমিন বাবু (১৮) ও সাহাবুদ্দিন সাবুকে (১৪) ঢাকা মেডিকেল হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জুয়েল মিয়া (৫০) ও তার দুই ছেলেকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তর বাড্ডা সাতারকুল রোডে একই মালিকের পাশাপাশি দুটি দোকানে কাজ করতেন সাইফুল ইসলাম ও জুয়েল মিয়া। দোকান দুটির পেছনে খালি জায়গা আছে। সেখানে দুই দোকানেরই মালামাল রাখা হয়। ওই খালি জায়গায় ময়লা পরিষ্কার নিয়ে দুই কর্মচারীর মধ্যে ঝগড়া বাধে।

আরও পড়ুন: ঘটনার শুরুতে নিউ মার্কেটে যাওয়া ৩ ছাত্রলীগ কর্মী চিহ্নিত

এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মো. জুয়েল মিয়াকে চড় মারে সাইফুল। তখন জুয়েলের ২ ছেলে তার সঙ্গে ছিল। বাবাকে অপমান করায় জুয়েলের ১৭ বছর বয়সী ছোট ছেলে সাইফুলের পেটে কাঁচি দিয়ে আঘাত করে। পরে সাইফুলের দুই ভাই আল আমিন ও সাবু এগিয়ে গেলে তাদেরকেও ছুরিকাঘাত করে জুয়েলের ছেলে। বিকালে আহত অবস্থায় ৩ ভাইকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৭টার দিকে সাইফুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত ২ ভাইয়ের অবস্থা গুরুতর। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।


সর্বশেষ সংবাদ