নারীর ওড়না ধরে টান, দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার

নারীর ওড়না ধরে টান দেওয়ায় অভিযুক্ত দুই পুলিশ সদস্য
নারীর ওড়না ধরে টান দেওয়ায় অভিযুক্ত দুই পুলিশ সদস্য  © সংগৃহীত

রাজধানীর বনানীতে ফেসবুক লাইভে এসে এক নারীর অভিযোগের ভিত্তিতে পুলিশের দুই সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। পুলিশের ওই দুই সদস্য ওড়না ধরে টান দিয়েছেন বলে অভিযোগ করেন ওই নারী। মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে বনানীর শেরাটন হোটেলের সামনে।

ওই দুই কনস্টেবল পুলিশের গুলশান জোনের এক অতিরিক্ত উপ-কমিশনারের দেহরক্ষী ও গাড়িচালক বলে জানা গেছে। ডিএমপির গুলশান জোনের উপ-কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি গণমাধ্যমকে বলেন, ফেসবুকে করা অভিযোগের ভিত্তিতে তাদেরকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। ঘটনাটি তদন্তে একটি কমিটি করা হয়েছে।

ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক নারী পুলিশের পিকআপের সামনে দাঁড়ানো একজনকে গালিগালাজ করে বলছেন, এই ব্যক্তি ওড়না ধরে টান দিয়েছেন। ঘটনার সময় সেখানে সাদা পোশাকে দুই পুলিশ সদস্য ছিলেন। এসময় পুলিশ সদস্যদের উদ্দেশ্য করে গালাগাল করতে শোনা যায় তাকে।

আরো পড়ুন: ১০ ঘন্টার সংঘর্ষে ঢাকা কলেজের তিন শতাধিক শিক্ষার্থী আহত

পাশে থাকা যুবককে স্বামী পরিচয় দিয়ে ওই নারী আরও বলেন, তার স্বামীর শার্ট ছিঁড়ে ফেলেছেন এক পুলিশ সদস্য। পুলিশ সদস্যদের চোখ তুলে ফেলার হুমকি দেন ওই যুবকও।

ফেসবুকে লাইভ করার আগে একটি ভিডিওতে দেখা যায়, হেঁটে যাচ্ছেন ওই নারী। পেছনে স্বামী পরিচয়দানকারী যুবকের হাত ধরে টানাহেঁচড়া চলছে দুই পুলিশ সদস্যের।


সর্বশেষ সংবাদ