লক্ষীপুরে স্কুল ছাত্রীসহ দুই তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ২

  © প্রতীকী

লক্ষ্মীপুর সদর ও কমলনগরে পৃথক ঘটনায় দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে আলাদা দুইটি মামলায় মেহেদী হাসান হৃদয় ও আকরাম হোসেন নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২১ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, সদর উপজেলার আটিয়াতলী গ্রামে বাবার অসুস্থতায় পরিবারের লোকজন হাসপাতালে ছিল। এ সুযোগে ঘরে একা পেয়ে শনিবার দিনগত রাতে লক্ষ্মীপুর টেক্সটাইল ইনস্টিটিউটের এক শিক্ষার্থীকে স্থানীয় উত্তর মজুপুর এলাকার আবুল কালাম আজাদের বখাটে ছেলে মেহেদী হাসান হৃদয় ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় ভিকটিমের বাবা রোববার সকালে বাদী হয়ে হৃদয়কে আসামি করে সদর থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

অপরদিকে কমলনগর উপজেলার চর জাঙ্গালিয়া এলাকায় শনিবার রাতে ১৭ বছরের এক তরুণীকে নিজ ঘরে ধর্ষণের অভিযোগ ওঠে রামগতি উপজেলার আব্দুল বাতেনের ছেলে আকরাম হোসেনের বিরুদ্ধে।

এ ঘটনায় রোববার সকালে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেন। পুলিশ অভিযুক্তকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান দুটি ধর্ষণের ঘটনা, মামলা ও দুই অভিযুক্তকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। একই সঙ্গে দ্রুত বিচার ট্রাইব্যুনালে মামলা দু’টি নিষ্পত্তি করার কথাও জানান তিনি।


সর্বশেষ সংবাদ